মেয়াদহীন ডাটা প্যাকেজ : বর্তমান সময়ে ইন্টারনেট ছাড়া চলা যেন অসম্ভব হয়ে পড়েছে তরুণতরুণীদের কাছে। প্রতিনিয়ত তারা বিভিন্ন অপারেটরের কাছ থেকে ইন্টারনেট প্যাকেজ কিনছে। মোবাইল প্যাকেজ কেনার ক্ষেত্রে অনেক রকমের ঝামেলায় পড়তে হচ্ছে। এর মধ্যে সবথেকে বড় ঝামেলা হচ্ছে ডাটা প্যাকেজের মেয়াদ নিয়ে। এছাড়াও অনেক প্যাকেজ এর মধ্য থেকে এবং বিভিন্ন শর্ত সাপেক্ষে ডাটা প্যাক কিনতে অনেক অসুবিধায় পড়তে হচ্ছে প্রতিনিয়ত। এরকম অধিক প্যাকেজ এবং জটিল শর্তের জাল থেকে গ্রাহকদের রেহাই দিতে নতুন ইতিহাস তৈরি করতে চলেছে বাংলাদেশ টেলিকমিউনিকেশন। আজ থেকে দেশের সকল মোবাইল অপারেটরের মেয়াদহীন আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ ও নিরবিচ্ছিন্ন ইন্টারনেট প্যাকেজ চালু করতে যাচ্ছে। Read in English

অধিক প্যাকেজ এবং জটিল শর্তের জাল থেকে গ্রাহকদের স্বস্তি দিতে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানা গেছে। কারণ এসব প্যাকেজ থেকে নিজের সুবিধাজনক প্যাকেজটি খুঁজে নেওয়া বেশিরভাগ ক্ষেত্রেই বিভ্রান্তিকর কারণ হয়ে দাঁড়িয়েছে।

আরো তথ্য

টেলিটক সম্প্রতি মেয়াদহীন ডাটা প্যাকেজ চালু করে ফেলেছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মদিন উপলক্ষে টেলিটক নিয়ে এসেছে আনলিমিটেড মেয়াদ ডাটা অফার অর্থাৎ আপনার টেলিটক সিম যতদিন চলবে ততদিন আপনার এই প্যাকেজে ডাটার মেয়াদ ফুরাবে না। বলতে পারেনা জীবন ডাটার মেয়াদ।
মেয়াদহীন ডাটা প্যাকেজ

টেলিটকের মেয়াদহীন ডাটা প্যাকেজ কেনার নিয়ম

আপনি যদি দ্রুত এবং সহজে টেলিটকের নতুন এই অফারটি আনলিমিটেড মেয়াদের ডাটা প্যাক কিনতে চান তাহলে ব্যালেন্স রিচার্জ করেই তা কিনে ফেলতে পারবেন। এর জন্য আপনাকে প্যাকেজের মূল্যের ঠিক সময় পরিমাণ টাকা রিচার্জ করতে হবে। ধরুন আপনি যদি ৬ জিবি ডাটা প্যাক কিনতে চান তাহলে আপনাকে আপনার টেলিটক নাম্বার এ ঠিক ১২৭ টাকা রিচার্জ করতে হবে।

বিকাশ একাউন্ট থেকে নগদ একাউন্ট থেকে রকেট একাউন্ট থেকে ব্যাংক একাউন্ট থেকে অথবা অন্যান্য গণমাধ্যম থেকে আপনি ঠিক ১২৭ টাকা রিচার্জ করলেই আপনার টেলিটক নাম্বার পেয়ে যাবেন ছয় জিবি ইন্টারনেট। যার মেয়াদ হবে আজীবন অর্থাৎ আপনি যতদিন এই সিম চালু রাখবেন আপনার ইন্টারনেট এর মেয়াদ ততদিন থাকবে।

ইন্টারনেট স্পিড চেক করার নিয়ম

আপনি যদি ২৬ জিবি ইন্টারনেট প্যাক টি কিনতে চান তাহলে আপনাকে ঠিক ৩০৬ টাকা রিচার্জ করতে হবে খুব সহজ ব্যালেন্স রিচার্জ এরপর আপনি মোবাইলে মেসেজ পাবেন যে ডাটা প্যাক চালু হয়ে গিয়েছে। এই মেয়াদহীন ডাটা প্যাকেজ ইউজ এর ফলে ব্যবহারকারী অনেক সুবিধা হবে। সে ডাটা কিনে নিজের প্রয়োজন অনুযায়ী ব্যবহার করতে পারবে। এক্ষেত্রে কোনো দুশ্চিন্তার কারণ থাকবে না যে ডাটা শেষ হয়ে যাবে বা মেয়াদ শেষ হয়ে যাবে।

টেলিটক এর নতুন অফার এর ব্যাপারে আপনি আরো বিস্তারিত জানতে চাইলে অথবা আপনার মনে কোন প্রশ্ন থাকলে তা আমাদের কমেন্টে জানাতে পারেন অথবা আপনি ১২১ এ কল করে কাস্টমার কেয়ারের সাথে কথা বলে জেনে নিতে পারেন এই অফার গুলি সম্পর্কে বিস্তারিত তথ্য।

Leave a Reply

Your email address will not be published.