যে সকল শিক্ষার্থী টেক্সটাইল বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করেছিল আজ তাদের ফলাফল প্রকাশিত হয়েছে। সম্প্রতি বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয় বুটেক্স কর্তিক ভর্তি পরীক্ষা ২০২২ অনুষ্ঠিত হয়েছিল। ৬০০ টি শূন্য আসন এর পিছনে 9 হাজার শিক্ষার্থী এই পরীক্ষায় অংশগ্রহণ করেছিল। আর সে সকল শিক্ষার্থীর টেক্সটাইল বিশ্ববিদ্যালয় ভর্তি ফলাফল ২০২২ প্রকাশিত হয়েছে। আপনারা আমাদের ওয়েবসাইট থেকে খুব সহজেই টেক্সটাইল বিশ্ববিদ্যালয় ভর্তি ফলাফল ২০২২ ডাউনলোড করতে পারবেন। Read in English

বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয় বুটেক্স তাদের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে টেক্সটাইল বিশ্ববিদ্যালয় ভর্তি ফলাফল ২০২২ প্রকাশ করেছে। যে সকল শিক্ষার্থী অধীর আগ্রহে টেক্সটাইল বিশ্ববিদ্যালয় ভর্তির ফলাফল ২০২২ এর জন্য অপেক্ষা করছিলেন। তাদের জন্য সুখবর। আজকে তারা আমাদের ওয়েবসাইটের মাধ্যমে খুব সহজেই বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয় বুটিক্স ভর্তির ফলাফল ২০২২ জানতে পারবেন। কিভাবে ফলাফল দেখবেন তার বিস্তারিত আলোচনা নিচে করা হয়েছে। পোস্টটি সম্পূর্ণ পড়ুন।

টেক্সটাইল রেজাল্ট ২০২২

টেক্সটাইল রেজাল্ট ২০২২ আজ প্রকাশিত হয়েছে। আপনারা যারা টেক্সটাইল রেজাল্ট ২০২২ করছেন তারা আমাদের ওয়েবসাইট থেকে খুব সহজেই টেক্সটাইল ২০২২ দেখতে পাবেন। টেক্সটাইল রেজাল্ট ২০২২ ডাউনলোড করার জন্য আপনার ভর্তি পরীক্ষার রোল নম্বর প্রয়োজন। রোল নাম্বার ব্যবহার করে আপনি টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ে ভর্তির ফলাফল জানতে পারবেন। সম্প্রতিক বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষা ২০২২ অনুষ্ঠিত হয়েছিল। যে সকল শিক্ষার্থীরা টেক্সটাইল বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করেছিল তারা ভর্তি ফলাফল ২০২২ এর জন্য অপেক্ষা করছিল। আজ তাদের অপেক্ষার প্রহর কাটিয়ে টেক্সটাইল রেজাল্ট ২০২২ প্রকাশ করেছে। আমাদের আলোচনা থেকে আপনি খুব সহজেই টেক্সটাইল রেজাল্ট ২০২২ বের করতে পারবেন। সুতরাং আমাদের আলোচনার সঙ্গেই থাকুন।

টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ে ভর্তির ফলাফল ২০২২ ডাউনলোড

আজ টেক্সটাইল বিশ্ববিদ্যালয় ভর্তি ফলাফল ২০২২ তাদের অফিসিয়াল ওয়েবসাইট তে প্রকাশিত হয়েছে। প্রকাশিত ফলাফল এ ৬০০ জন শিক্ষার্থী টেক্সটাইল বিশ্ববিদ্যালয় ভর্তির সুযোগ পেয়েছে। যে সকল শিক্ষার্থী ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে তাদের মেধা তালিকা তৈরি করে ফলাফল প্রকাশ করা হয়েছে।
butex-result-download

বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয় ভর্তি ফলাফল ২০২২ খুব সহজে জানতে হলে আমাদের নিবন্ধটির সম্পূর্ণ পড়ুন। আমরা আলোচনা করেছি বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয় ভর্তি ফলাফল ২০২২ সহজ পদ্ধতিতে কিভাবে আপনি জানতে পারবেন এ সম্পর্কে।

টেক্সটাইল বিশ্ববিদ্যালয় ভর্তি ফলাফল দেখার নিয়ম

টেক্সটাইল বিশ্ববিদ্যালয় ভর্তি ফলাফল দেখতে নিচের ধাপগুলি অনুসরণ করুন।

Result Download

  • বুটেক্স ভর্তি পরীক্ষার ফলাফল জানার জন্য সর্বপ্রথম but.teletalk.com.bd এ প্রবেশ করুন।
  • আপনার ইউজার আইডি এবং পাসওয়ার্ড প্রদান করে ওয়েবসাইটে লগইন করুন।
  • এবার ভর্তি পরীক্ষায় আপনার রোল নম্বর ও জন্মতারিখ প্রদান করে সাবমিট করুন।
  • আপনার সকল তথ্য সঠিক হলে পরবর্তী পেজে বুটেক্স ভর্তি পরীক্ষার ফলাফল দেখতে পাবেন।

টেক্সটাইল ভর্তি পরীক্ষা পদ্ধতি ২০২২

২০২১-২০২২ ভাই সেশনেই বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয় মোট ৬০০ আসনের বিপরীতে ৯,০০ শিক্ষার্থী ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করে। গত ই এপ্রিল ২০২২ তারিখ থেকে ৮ই মে ২০২২ তারিখ পর্যন্ত টেক্সটাইল ভর্তি পরীক্ষার আবেদন কার্যক্রম চলমান ছিল। যে সকল শিক্ষার্থী এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছিল। তাদের গণিত পদার্থ রসায়ন ইংরেজি বিষয়ে প্রাপ্ত নম্বর অনুযায়ী মেধাক্রমঃ তৈরি করা হয়। এই মেধাক্রম অনুযায়ী ৯,০০ শিক্ষার্থী ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবে এবং উর্ত্তীন্ন ৬০০ শিক্ষার্থী বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয় ভর্তির সুযোগ পাবে।

Leave a Reply

Your email address will not be published.