চাকরি

সাজেদা ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ – Sajida Foundation

সাজেদা ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করা হয়েছে। উক্ত নিয়োগ বিজ্ঞপ্তি জন্য আগ্রহী প্রার্থীগণ আগামী ২৩ এপ্রিল ২০২২ তারিখ পর্যন্ত আবেদন সম্পন্ন করতে পারবেন। উক্ত নিয়োগ বিজ্ঞপ্তি তে মোট ৪ টি পদের বিপরীতে যোগ্যপ্রার্থী নিয়োগদানের কথা উল্লেখ করা হয়েছে। নিয়োগ বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়েছে এই চার ক্যাটাগরির পদে নির্দিষ্ট সংখ্যক প্রার্থী নিয়োগ দান করা হবে। আমাদের আজকের এই আলোচনায় আমরা সাজেদা ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ সংক্রান্ত সকল বিস্তারিত তথ্য সমূহ উল্লেখ করেছি। আপনি যদি বিভিন্ন এনজিওতে চাকরি করে নিজের ক্যারিয়ার গড়তে চান তাহলে এটি আপনার জন্য সুবর্ণ সুযোগ হতে পারে। Read in English

আমাদের আজকের এই আলোচনা থেকে আপনি সাজেদা ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এর জন্য আবেদন যোগ্যতা, আবেদনের সময়সীমা, আবেদন পদ্ধতি সহ আরও সকল তথ্য বিস্তারিত ভাবে জানতে পারছেন। তাই আপনি যদি এই চাকরির জন্য আগ্রহী হয়ে থাকেন তাহলে অবশ্যই আমাদের সম্পূর্ণ আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়বেন।

সাজেদা ফাউন্ডেশন নিয়োগ ২০২২

সাজেদা ফাউন্ডেশন নিয়োগ ২০২২ সংক্রান্ত গুরুত্বপূর্ণ কিছু তথ্য সমূহ নিচে উল্লেখ করা হলো। সংক্ষিপ্ত আলোচনা থেকে নিয়োগ এর প্রয়োজনীয় তথ্য সমূহ জেনে নিতে পারবেন।

প্রতিষ্ঠান সাজেদা ফাউন্ডেশন
ক্যাটাগরি ৪ টি
শূন্য পদের সংখ্যা অনির্দিষ্ট
চাকরির ধরন ফুলটাইম
কর্মস্থল সারাদেশ
বেতন বিজ্ঞপ্তি দেখুন
আবেদন ফি
আবেদনের মাধ্যম ডাকযোগে/কুরিয়ার
আবেদন শুরু চলমান
আবেদনের শেষ সময় ২৩ এপ্রিল ২০২২
অফিশিয়াল ওয়েবসাইট sajidafoundation.org.bd

সাজেদা ফাউন্ডেশন জব সার্কুলার ২০২২

সাজেদা ফাউন্ডেশন জব সার্কুলার ২০২২ অনুযায়ী চারটি ক্যাটাগরি পদে প্রার্থী নিয়োগ এর কথা উল্লেখ করা হয়েছে। যে চারটি পদে সাজেদা ফাউন্ডেশন কর্তৃপক্ষ প্রার্থী নিয়োগ দান করবে সেগুলো হলো-

  • ফিল্ড অফিসার (সূচনা)
  • সিনিয়র ফিল্ড অফিসার (বিবর্তন)
  • শাখা ব্যবস্থাপক (সূচনা)
  • জুনিয়র অফিসার (অর্থ ও হিসাব)

সাজেদা ফাউন্ডেশন কর্তৃপক্ষ কর্তৃক উপরের চারটি পদের বিপরীতে যোগ্য প্রার্থী নিয়োগ করা হবে। প্রতিটি পদের জন্য আবেদন যোগ্যতা শিক্ষাগত যোগ্যতা এবং অন্যান্য প্রয়োজনীয় দক্ষতা ভিন্ন। প্রতিটি পদের জন্য আলাদা যোগ্যতাসমূহ অফিশিয়াল সার্কুলারে জানানো হয়েছে। আপনাদের সুবিধার্থে সাজেদা ফাউন্ডেশন জব সার্কুলার ২০২২ এর অফিশিয়াল সার্কুলার নিচের আলোচনায় উল্লেখ করা হয়েছে।

সাজেদা ফাউন্ডেশন নিয়োগ image ডাউনলোড

সাজেদা ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এর ইমেজ ডাউনলোড করে নিতে পারবেন আমাদের আজকের এই আর্টিকেল থেকে। নিচে প্রদানকৃত এই ইমেজটি ডাউনলোড অপশনে ক্লিক করে আপনি সহজে ডাউনলোড করে নিতে পারবেন।

সাজেদা ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ গুরুত্বপূর্ণ তারিখ

সাজেদা ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ সংক্রান্ত গুরুত্বপূর্ণ ও প্রয়োজনীয় কিছু তারিখ নিচে উল্লেখ করা হলো।

বিজ্ঞপ্তি প্রকাশ:

আবেদন শুরু: চলমান

আবেদন শেষ: ২৩ এপ্রিল ২০২২

অফিশিয়াল ওয়েবসাইটsajidafoundation.org.bd

সাজেদা ফাউন্ডেশন জব সার্কুলার পিডিএফ ডাউনলোড ২০২২

সাজেদা ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এর পিডিএফ ফাইল প্রদান করা হয়েছে। আপনাদের সকলের প্রয়োজনীয় যাবতীয় তথ্য সমূহ পিডিএফ ফাইল থেকে সহজেই জেনে নিতে পারবেন। ডাউনলোড অপশনে ক্লিক করে আপনার পিডিএফ ফাইলটি ডাউনলোড করে নিন।

sajida-foundation-job-circular-2022

Download

সাজেদা ফাউন্ডেশন আবেদন পদ্ধতি

সাজেদা ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এর বিপরীতে আবেদন করতে প্রার্থীকে আগামী ২৩ এপ্রিল ২০২২ তারিখের মধ্যে নির্ধারিত ঠিকানায় আবেদনপত্র প্রেরণ করতে হবে। আগ্রহী প্রার্থীগণ ডাকযোগে অথবা কুরিয়ার এর মাধ্যমে আবেদন পত্র প্রেরণ করতে পারবেন।

আবেদন পত্র প্রেরণ এর ঠিকানা

সাজেদা ফাউন্ডেশনের প্রধান কার্যালয়, মানবসম্পদ বিভাগ, অটবি সেন্টার, লেভেল ৪ এবং ৫, প্লট ১২, ব্লক-সি ডব্লিউ এস (সি) গুলশান সাউথ এভিনিউ, গুলশান ১, ঢাকা ১২১২।

প্রয়োজনীয় কাগজপত্র সমূহ

আবেদনপত্র পূরণের সময় প্রার্থীগণকে অবশ্যই নিম্নোক্ত কাগজপত্র সমূহ প্রেরণ করতে হবে।

  • সম্পূর্ণ জীবন বৃত্তান্ত (মোবাইল নম্বরসহ)
  • সকল শিক্ষাগত যোগ্যতার সনদপত্র
  • জাতীয় পরিচয় পত্রের ফটোকপি
  • সদ্যতোলা দুই কপি পাসপোর্ট সাইজের রঙ্গিন ছবি
  • চারিত্রিক ও নাগরিক সনদপত্র

আবেদনপত্র অবশ্যই প্রার্থীর পছন্দমত পদের নাম এবং নিজ জেলা নামে স্পষ্ট করে উল্লেখ করতে হবে।

সাজেদা ফাউন্ডেশন এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ সংক্রান্ত বিস্তারিত তথ্য সমূহ আমাদের আজকের এই আলোচনায় উল্লেখ করা হয়েছে। দারুন সুযোগ সম্বলিত এই নিয়োগ বিজ্ঞপ্তির বিপরীতে আপনি আবেদন করতে পারেন। আবেদন সংক্রান্ত যাবতীয় তথ্য আমরা উল্লেখ করেছি। আলোচনা সম্পর্কিত যে কোন প্রশ্ন থাকলে অবশ্যই কমেন্ট করে জানাবেন। আমরা আপনার সকল সমস্যার সমাধান প্রদান চেষ্টা করব। আমাদের সাথে থাকার জন্য সকলকে ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button