রাজশাহী জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: রাজশাহী জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশিত হয়েছে। ৪ ক্যাটাগরির মোট ৩৪ টি পদে যোগ্য প্রার্থী নিয়োগ দানের উদ্দেশ্য গত ১৭ মে ২০২২ তারিখ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। রাজশাহী জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ সংক্রান্ত সকল বিস্তারিত তথ্য সমূহ আমাদের আজকের এই আলোচনায় উল্লেখ করা হয়েছে। রাজশাহী জেলা প্রশাসকের কার্যালয়ের প্রকাশিত এই নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ী যে সকল প্রার্থীগণ আবেদন করতে চান তারা আমাদের অসম্পূর্ণ আলোচনাটি মনোযোগ সহকারে পড়ে বিস্তারিত তথ্য জানতে পারবেন। Read in English

সকল প্রার্থীকে অবশ্যই নির্দিষ্ট নিয়ম অনুযায়ী আবেদন সম্পন্ন করতে হবে। প্যাচে জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ অনুযায়ী অনলাইনে আবেদন করার পদ্ধতি সহ আবেদনের সময়সীমা যোগ্যতা ও প্রয়োজনীয় সকল বিস্তারিত তথ্য সমূহ আজকের এই আলোচনা থেকে জানতে পারবেন।

রাজশাহী জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

রাজশাহী জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কিত বিস্তারিত তথ্য সমূহ আলোচনা এই অংশে উল্লেখ করা হলো। এ নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত প্রয়োজনীয় সকল তথ্যসমূহ এই সংক্ষিপ্ত আলোচনা থেকে জেনে নিন।

প্রতিষ্ঠান জেলা প্রশাসকের কার্যালয় রাজশাহী
বিজ্ঞপ্তি প্রকাশ ১৭ মে ২০২২
ক্যাটাগরি ০৪ টি
শূন্য পদের সংখ্যা ৩৪ টি
চাকরির ধরন ফুলটাইম
কর্মস্থল সারাদেশ
বেতন বিজ্ঞপ্তি দেখুন
আবেদন ফি ১০০ টাকা
আবেদনের মাধ্যম ডাকযোগে
আবেদন শুরু চলমান
আবেদনের শেষ সময় ১৫ জুন ২০২২
ওয়েবসাইট  www.rajshahi.gov.bd

বাংলাদেশ প্রতিরক্ষা মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

জেলা প্রশাসকের কার্যালয় রাজশাহী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

জেলা প্রশাসকের কার্যালয় রাজশাহী তে মোট চার ক্যাটাগরির পদে ৩৪ জন যোগ্য প্রার্থী নিয়োগ দান করা হবে। গত ১৭ মে ২০২২ তারিখ প্রকাশিত এই নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ী যে চারটি পদে রাজশাহী জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ দেয়া হবে সেগুলো হলো।

  • অফিস সহায়ক
  • নিরাপত্তা প্রহরী
  • পরিচ্ছন্নতাকর্মী এবং
  • বাবুর্চি

উল্লেখিত চারটি পদের বিপরীতে যথাক্রমে ১৩,১২,৮ এবং ১ জন প্রার্থী নিয়োগ দেয়া হবে। প্রতিটি পদের জন্য আবেদন করতে প্রার্থীরা অবশ্যই নূন্যতম যোগ্যতা থাকতে হবে। নূন্যতম যোগ্যতা সম্পর্কিত সকল তথ্য সমূহ আলোচনা পরবর্তী অংশ বিস্তারিত ভাবে উল্লেখ করা হয়েছে।

রাজশাহী ডিসি অফিস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

রাজশাহী ডিসি অফিস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এর ইমেজ ফাইল আমাদের ওয়েবসাইট থেকে ডাউনলোড করে নিন। আপনারা যারা বিভিন্ন ওয়েবসাইট ঘুরে ও রাজশাহী ডিসি অফিস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এর ইমেজ ফাইল ডাউনলোড করতে পারেননি তারা আমাদের ওয়েবসাইট থেকে বিনামূল্যে ডিসি অফিস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এর ইমেজ ফাইলটি ডাউনলোড করে নিতে পারবেন।

প্রধানমন্ত্রীর কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

জেলা প্রশাসকের কার্যালয় রাজশাহী নিয়োগ ২০২২ PDF ডাউনলোড

রাজশাহী জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এর অফিশিয়াল সার্কুলার পিডিএফ ফাইল আলোচনার এই অংশে উল্লেখ করা হলো। জেলা প্রশাসকের কার্যালয় রাজশাহী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ সংক্রান্ত সকল প্রয়োজনীয় তথ্য সমূহ আপনারা এই পিডিএফ ফাইল থেকে জেনে নিতে পারবেন।রাজশাহী জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২-1

রাজশাহী জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২-2

ডিসি অফিস রাজশাহী আবেদন পদ্ধতি ২০২২

রাজশাহি ডিসি অফিসের প্রকাশিত এই নিয়োগ বিজ্ঞপ্তির জন্য ডাকযোগে বা কুরিয়ারের মাধ্যমে আবেদন করতে হবে। রাজশাহী ডিসি অফিসে সরাসরি কোনো আবেদনপত্র গ্রহণ করা হবে না। আগ্রহী সকল প্রার্থীগণ www.rajshahi.gov.bd ওয়েবসাইট থেকে সকল বিস্তারিত তথ্য জানতে পারবেন। রাজশাহী ডিসি অফিস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এর জন্য আগ্রহী প্রার্থীদেরকে আগামী ১৫ জুন ২০২২ তারিখের মধ্যে আবেদন পত্র প্রেরণ করতে হবে।

ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আবেদনপত্রের সাথে অবশ্যই প্রার্থীকে নিম্নোক্ত কাগজপত্র প্রেরণ করতে হবে।

  • প্রার্থীর সদ্যতোলা ৪ কপি পাসপোর্ট সাইজের ছবি এবং ৪ কপি স্ট্যাম্প সাইজের ছবি।
  • শিক্ষাগত যোগ্যতার সনদপত্র
  • চারিত্রিক সনদপত্র
  • নাগরিকত্ব সনদপত্র
  • অভিজ্ঞতার সনদপত্র

প্রার্থীকে অবশ্যই তার আবেদন খামের উপরে পদের নাম স্পষ্ট করে উল্লেখ করতে হবে।

রাজশাহী জেলা প্রশাসকের কার্যালয় আবেদন ফি

রাজশাহী জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এর জন্য আবেদন করতে প্রার্থীকে অবশ্যই ট্রেজারী চালানের মাধ্যমে পরীক্ষার ফি বাবদ ১০০ টাকা প্রদান করতে হবে।

এবং প্রার্থীকে আবেদনপত্রের সাথে অবশ্যই একটি ১৫ টাকার অব্যবহৃত ডাকটিকেট সহ ফেরত খাম প্রদান করতে হবে। খামের উপরে প্রার্থীর বর্তমান ঠিকানা উল্লেখ করতে হবে।

বাংলাদেশ পল্লী উন্নয়ন একাডেমি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

উপসংহার

রাজশাহী জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ সংক্রান্ত গুরুত্বপূর্ণ এবং প্রয়োজনীয় সকল তথ্য সমূহ আজকের এই আলোচনায় বিস্তারিত ভাবে উল্লেখ করা হয়েছে। আপনারা আজকের এই আলোচনা থেকে প্রয়োজনীয় সকল তথ্য সমূহ সহজেই জেনে নিয়ে নির্দিষ্ট পদ্ধতিতে আবেদন করতে পারবেন। মনে রাখবেন আগামী 15 জন ২০২২ তারিখের মধ্যেই অফিস চলাকালীন সময়ে আবেদনপত্র পূরণ করতে হবে। নির্ধারিত সময় পর রাজশাহী জেলা প্রশাসকের কার্যালয় কর্তৃক কোন প্রকার আবেদনপত্র গ্রহণ করা হবে না।

নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদনকৃত প্রার্থীদের মধ্য থেকে প্রাথমিকভাবে বাছাই করে এবং পরে নিয়োগ পরীক্ষা গ্রহণ করার মাধ্যমে চূড়ান্ত পদে প্রার্থী নিয়োগ দেয়া হবে। নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রার্থীকে কোন প্রকার টিএ ডিএ প্রদান করা হবে না। এবং প্রার্থীর প্রদানকৃত তথ্যের মধ্যে কোন ভুল পরিলক্ষিত হলে প্রার্থীর আবেদন পত্রটি বাতিল করা হবে।

আলোচনার কোনো অংশ বুঝতে সমস্যা হলে অথবা আলোচনা সম্পর্কিত কোন তথ্য জানতে চাইলে অবশ্যই কমেন্ট করে জানাবেন। আমাদের সাথে থাকার জন্য সকলকে ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published.