প্রধানমন্ত্রীর কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশিত হয়েছে। গত ২৭ মার্চ ২০২২ তারিখে তাদের অফিসিয়াল ওয়েবসাইটে প্রধানমন্ত্রীর কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশিত হয়েছে। আমরা আপনাদের সুবিধার জন্য বিজ্ঞপ্তিটি আমাদের ওয়েবসাইটে প্রকাশ করেছি। প্রকাশিত এ বিজ্ঞপ্তি অনুযায়ী প্রধানমন্ত্রীর কার্যালয় দশটি (ড্রাইভার) পদের বিপরীতে জনবল নিয়োগ দেওয়া হবে। আমাদের আজকের আলোচনার বিষয়ে প্রধানমন্ত্রীর কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এর বিস্তারিত তথ্য। Read in English

প্রধানমন্ত্রীর কার্যালয় ড্রাইভার পদে ১০ জন কর্মী নিয়োগ দেওয়া হবে। ২৭শে মার্চ ২০২২ তারিখ থেকে প্রধানমন্ত্রীর কার্যালয় নিয়োগ পরীক্ষার আবেদন শুরু হয়েছে। আপনারা যারা প্রধানমন্ত্রীর কার্যালয় চাকরি করে নিজের ক্যারিয়ার গড়তে চান তাদের ৩০ এপ্রিলের মধ্যে ডাক যোগের মাধ্যমে আবেদন সম্পন্ন করতে হবে। আমাদের আজকের এই প্রতিবেদনের মাধ্যমে আপনার প্রধানমন্ত্রীর কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে পারবেন। আরো জানতে পারবেন কিভাবে আপনি প্রধানমন্ত্রীর কার্যালয় আবেদন করবেন এবং আবেদনের সময়সীমা সম্পর্কে।

প্রধানমন্ত্রীর কার্যালয় সার্কুলার ২০২২

বাংলাদেশ প্রধানমন্ত্রীর কার্যালয় হলো প্রধানমন্ত্রীর প্রশাসনিক কার্যালয়। এখান থেকে প্রধানমন্ত্রী তার প্রতিদিনের সরকারি কার্যাবলী সম্পাদন করেন। এটি ঢাকার তেজগাঁওয়ের অবস্থিত। সম্প্রতি প্রধানমন্ত্রীর কার্যালয় একটি সার্কুলার ২০২২ প্রকাশ করে। প্রকাশিত এ নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ী তারা ড্রাইভার পদে 10 জন লোক নিয়োগ দিবে। আপনারা যারা বাংলাদেশ প্রধানমন্ত্রীর কার্যালয় চাকরি করতে ইচ্ছুক তারা তিরিশে এপ্রিল ২০২২ এর মধ্যে ডাক যোগের মাধ্যমে আবেদন পত্র প্রেরণ করতে হবে। অন্যথায় পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবে না। ইতিমধ্যে প্রধানমন্ত্রীর কার্যালয় আবেদন কার্যক্রম শুরু হয়েছে। আপনারা যারা এখনো আবেদনসম্পাদনা করেননি কিন্তু প্রধানমন্ত্রীর কার্যালয় চাকরি করতে চান তারা দ্রুত ডাক যোগের মাধ্যমে আবেদন করে ফেলুন। প্রধানমন্ত্রীর কার্যালয়র সার্কুলার ২০২২ সম্পর্কে বিস্তারিত জানতে পোস্টটির সম্পূর্ণ পড়ুন।

প্রধানমন্ত্রীর কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

প্রধানমন্ত্রীর কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য এক নজরে দেখে নিন

সংস্থা প্রধানমন্ত্রীর কার্যালয়
বিজ্ঞপ্তি প্রকাশ ২৭ মার্চ ২০২২
ক্যাটাগরি ০১ টি
শূন্য পদের সংখ্যা ১০ টি
চাকরির ধরন ফুলটাইম
কর্মস্থল ঢাকা, বাংলাদেশ
বেতন নিচে দেখুন
আবেদনের মাধ্যমে ডাকযোগে
আবেদন শুরু ২৭ মার্চ ২০২২
আবেদনের শেষ সময় ৩০ এপ্রিল ২০২২
অফিশিয়াল ওয়েবসাইট www.pmo.gov.bd

 শূন্যপদ সম্পর্কিত সকল তথ্য

প্রধানমন্ত্রীর কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ অনুযায়ী শূন্যপদ সম্পর্কিত সকল তথ্য দেওয়া হল

পদের নাম : গাড়ী চালক
শূন্য পদের সংখ্যা : ১০ টি
বেতন স্কেল : ৯,৭০০ – ২৩,৪৯০/-
গ্রেড : ১৫ তম
আবেদনের যোগ্যতা : অষ্টম শ্রেণী পাস
অভিজ্ঞতা : ৩ বছর
বয়স : ১৮-৩০ বছর

প্রধানমন্ত্রীর কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ গুরুত্বপূর্ণ তারিখ
আবেদন শুরু : ২৭ মার্চ ২০২২

আবেদনের শেষ সময় : ৩০ এপ্রিল ২০২২

আবেদনের মাধ্যমে : ডাকযোগে

আবেদন প্রেরণের ঠিকানা : পরিচালক (প্রশাসন), প্রধানমন্ত্রীর কার্যালয়,পুরাতন সংসদ ভবন,তেজগাঁও, ঢাকা-১২১৫

অফিশিয়াল ওয়েবসাইট : www.pmo.gov.bd

 

প্রধানমন্ত্রীর কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ Image

প্রধানমন্ত্রীর কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ Image ফাইল আমাদের ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে। আপনারা যারা প্রধানমন্ত্রীর কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ডাউনলোড করার জন্য খুঁজছেন তারা একদম সঠিক জায়গায় এসেছেন। আমাদের ওয়েবসাইট থেকে আপনি খুব সহজেই প্রধানমন্ত্রীর কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এর Image ফাইলটি ডাউনলোড করে নিতে পারবেন। গত ২৭ শে মার্চ ২০২২ তারিখে প্রধানমন্ত্রীর কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশিত হয়। প্রধানমন্ত্রীর কার্যালয়ে নিয়োগ পরীক্ষার আবেদনের শেষ তারিখ ৩০ এপ্রিল ২০২২। এই তারিখের মধ্যে আপনাকে ডাক যোগের মাধ্যমে আবেদন ফরম জমা দিতে হবে।

প্রধানমন্ত্রীর কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ পিডিএফ ডাউনলোড

প্রধানমন্ত্রীর কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ তাদের অফিসিয়াল ওয়েবসাইট তে পিডিএফ আকারে প্রকাশিত হয়েছে। আমরা আপনাদের সুবিধার জন্য আমাদের ওয়েবসাইটে প্রধানমন্ত্রীর কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ পিডিএফ আকারে প্রকাশ করেছি। বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয় ২৭ শে মার্চ ২০২২ তারিখে। আপনারা যারা প্রধানমন্ত্রীর কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ পিডিএফ আকারে খুঁজছেন তারা আমাদের ওয়েবসাইট থেকে খুব সহজে প্রধানমন্ত্রীর কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ পিডিএফ আকারে ডাউনলোড করে নিতে পারবেন। প্রধানমন্ত্রীর কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ পিডিএফ আকারে ডাউনলোড করে নিতে নিচে দেওয়া ডাউনলোড বাটনে ক্লিক করুন।
newjobs

DOWNLOAD

প্রধানমন্ত্রীর কার্যালয় আবেদন পদ্ধতি ২০২২

প্রধানমন্ত্রীর কার্যালয় আপনাকে ডাক যোগের মাধ্যমে আবেদন করতে হবে। ডাকযোগ এর মাধ্যমে আবেদন করার জন্য আপনাকে নিচ থেকে আবেদন ফরম টি ডাউনলোড করে নিয়ে প্রিন্ট করে নিতে হবে। এরপর সুন্দরভাবে আবেদনপত্রটির সঠিক তথ্য দিয়ে পূরণ করতে হবে। এবং ডাকযোগের মাধ্যমে পরিচালক (প্রশাসন), প্রধানমন্ত্রীর কার্যালয়,পুরাতন সংসদ ভবন,তেজগাঁও, ঢাকা-১২১৫ ঠিকানায় আবেদন পত্র প্রেরণ করতে হবে।

আবেদন ফর্ম

প্রয়োজনীয় কাগজপত্র

নিম্নে বর্ণিত কাগজপত্রগুলো আবেদনপত্রের সাথে যুক্ত করে দিতে হবে। সবগুলি কাগজপত্র অবশ্যই সত্যায়িত করে নিতে হবে।

  • সকল শিক্ষাগত যোগ্যতার সনদপত্র;
  • নাগরিকত্ব সনদপত্র;
  • জাতীয় পরিচয়পত্র;
  • ভারী ড্রাইভিং লাইসেন্স;
  • অভিজ্ঞতার সনদ;
  • এবং ০২ কপি পাসপোর্ট সাইজের ছবি।

প্রধানমন্ত্রীর কার্যালয়ে নিয়োগ পরীক্ষার শর্তসমূহ

  • আপনি যদি বর্তমানে কোন প্রতিষ্ঠানে কর্মরত থাকেন তবে ভাইভা পরীক্ষার সময় আপনাকে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নো-অবজেকশন লেটার প্রদর্শন করতে হবে।
  • কোটাধারী প্রার্থীদের ক্ষেত্রে যথাযথ সনদপত্র দাখিল করতে হবে।
  • নিয়োগ লাভের জন্য অসদুপায় অবলম্বন করলে প্রার্থী নিয়োগ বাতিল করা হবে।
  • যে কোন সময় নিয়োগ কর্তৃপক্ষ প্রধানমন্ত্রীর কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি-2022 এ উল্লিখিত শূন্যপদের সংখ্যা হ্রাস/বৃদ্ধি করতে পারবে।

Leave a Reply

Your email address will not be published.