NU ১ম বর্ষ ফলাফল ২০২২ ডাউনলোড

আপনারা সকলেই জানেন ইতিমধ্যে জাতীয় বিশ্ববিদ্যালয় সম্মান প্রথম বর্ষের ফলাফল প্রকাশ করেছে। আপনি যদি একজন সম্মান প্রথম বর্ষের শিক্ষার্থী হয়ে থাকেন তাহলে অবশ্যই আজকের এই আলোচনাটি আপনার জন্যই। কেননা জাতীয় বিশ্ববিদ্যালয় প্রথম বর্ষের ফলাফল ২০২২ প্রকাশ করেছে। সম্মান প্রথম বর্ষের ফলাফল জানতে আমাদের আলোচনাটি সম্পূর্ণ পড়ুন। আশা করি আপনি আপনার ফলাফল পেতে পারবেন। আপনাকে অন্য কোন সাইটে না গিয়ে আমাদের এই সাইটের মাধ্যমে সম্পূর্ন্ন ফলাফল পেয়ে যাবেন। জাতীয় বিশ্ববিদ্যালয় পরীক্ষা নেওয়ার সাধারণত পাঁচ ছয় মাস পর তাদের ফলাফল প্রকাশ করে থাকে। কিন্তু করোনা মহামারীর কারণে এবং শিক্ষার্থীদের কথা বিবেচনা করে এইবার তারা পরীক্ষার ফলাফল অল্প সময়ের মধ্যেই প্রকাশ করেছে। আপনার ফলাফল টি জানতে এবং কিভাবে আপনার ফলাফল টি পাবেন সে নিয়মটি আমাদের এই পোষ্টের মাধ্যমে পেয়ে যাবেন। Read in English

জাতীয় বিশ্ববিদ্যালয় সম্মান প্রথম বর্ষ ফলাফল ২০২২

জাতীয় বিশ্ববিদ্যালয় তার নিজস্ব ওয়েবসাইটে আজ দুপুর ২টায় সম্মান ১ম বর্ষের ফলাফল প্রকাশ করেছে। যে সকল শিক্ষার্থী ২০১৯২০২০ শিক্ষাবর্ষে পরীক্ষা দিয়েছিল তারা খুব সহজেই আমাদের ওয়েবসাইটের মাধ্যমে তাদের ফলাফল দেখতে পারবেন। ২০১৯২০ নিয়মিত সেশনে যে সকল শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করেছিল তাদের জীবনে একটি বড় দিন। কেননা সম্মান প্রথম বর্ষ রেজাল্ট এর মাধ্যমে তারা তাদের প্রথম গ্রাজুয়েশন লাইফের রেজাল্ট পেতে যাচ্ছে। ২০১৯২০ নিয়মিত শিক্ষার্থীদের সাথে অনিয়মিত শিক্ষার্থীরাও পরীক্ষা দিয়েছিল। ২০১৬১৭, ২০১৭১৮ এবং ২০১৮১৯ অনিয়মিত শিক্ষার্থীও এই পরীক্ষায় অংশগ্রহণ করে। তারা তাদের অপেক্ষমান রেজাল্ট পেয়ে যাবেন এই সাইটের মাধ্যমে।

জাতীয় বিশ্ববিদ্যালয় ১ম বর্ষ ফলাফল ২০২২

আপনারা যারা জাতীয় বিশ্ববিদ্যালয়ে ১ম বর্ষের ফলাফল ২০২২ খোঁজ করছেন তাদের জন্যই আমাদের এই আলোচনা। আপনি যদি একজন ফলাফল প্রত্যাশী হয়ে থাকেন তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। আমাদের পোষ্টে দেওয়া সহজ কিছু ধাপ অনুসরন করে খুব অল্প সময়ে আপনার কাঙ্খিত ফলাফল টি সংগ্রহ করুন। অনেকে আছেন যারা ফলাফল সংগ্রহ করতে পারেন না এবং মনে করেন এটি খুব কঠিন এবং কষ্টসাধ্য ব্যাপার তাহলে আমরা বলবো আমাদের পোস্টেটি আজকে আপনি সম্পূর্ণ মনোযোগ দিয়ে পড়ুন তাহলে আপনি কাঙ্খিত ফলাফল পাবার নিয়ম টি খুব সহজেই শিখে যাবেন। অনলাইন এবং এসএমএস এর মাধ্যমে আপনি আপনার ফলাফল সংগ্রহ করতে পারবেন। সে সকল নিয়ম আপনাদের আমরা আজ জানিয়ে দেবো। দুটি নিয়ম জানতে নিচে ক্লিক করুন

সম্মান প্রথম বর্ষ ফলাফল ২০২২

আজকের আমাদের এ আলোচনায় ২০২১ সেশন এর বিপরীতে ২০১৯২০ শিক্ষাবর্ষে পরীক্ষার্থীরা তাদের ফলাফল সংগ্রহ করতে পারবে এবং তারসাথে ২০১৬ থেকে শুরু করে ২০১৯ সাল পর্যন্ত সকল অনিয়মিত ও গ্রেড উন্নয়ন পরীক্ষায় যারা অংশগ্রহণ করেছিল তারা তাদের কাঙ্ক্ষিত ফলাফল এই আলোচনার মাধ্যমে পেয়ে যাবে। জাতীয় বিশ্ববিদ্যালয় তাদের নিজস্ব ওয়েবসাইটে আজকে দুপুর দুইটায় ফলাফল প্রকাশ করেছে শিক্ষার্থীরা সন্ধ্যা সাতটার মধ্যে তাদের নিজ নিজ ফলাফল পেয়ে যাবেন। আপনাদের বাড়তি ঝামেলা না পোহায়ে আমাদের আলোচনার মাধ্যমে আপনারা আপনাদের ফলাফল সংগ্রহ করতে পারবেন।

NU সম্মান ১ম বর্ষ ফলাফল ২০২২

জাতীয় বিশ্ববিদ্যালয় সহ বাংলাদেশের সকল শিক্ষার্থীর পড়াশোনা করোনার কারনে অনেকটা পিছিয়ে গেছে। যার কারণে জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল পরীক্ষা অতিদ্রুত নেয়ার চেষ্টা করছে এবং ফলাফল যত দ্রুততার সহিত প্রকাশ করার জন্য প্রাণপণ চেষ্টা করে যাচ্ছে। এর ধারাবাহিকতায় সম্মান প্রথম বর্ষের ফলাফল ২০২২ প্রকাশ তাদের একটি বড় সফলতার চিহ্ন। জাতীয় বিশ্ববিদ্যালয় এই প্রথম পরীক্ষা সংঘটিত হওয়ার পর এত অল্প সময়ের মধ্যে ফলাফল প্রকাশ করেছে। জাতীয় বিশ্ববিদ্যালয় সম্মান প্রথম বর্ষের ফলাফল ২০২২ প্রকাশ করতে যাচ্ছে। তাই আপনি যদি একজন ফলাফল প্রত্যাশী হয়ে থাকেন তাহলে আমাদের পোস্ট টি সম্পূর্ণ পড়ুন।

nu.ac.bd প্রথম বর্ষ ফলাফল ২০২২

জাতীয় বিশ্ববিদ্যালের একটি নিজস্ব ওয়েবসাইট রয়েছে। কিন্তু অনেকেই আছেন যারা এই ওয়েবসাইটে গিয়ে ফলাফল বের করতে পারেননা। nu.ac.bd জাতীয় বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল ওয়েবসাইট। এই ওয়েবসাইটের মাধ্যমে একজন শিক্ষার্থী তাদের ফলাফল বের করতে পারেন। কিন্তু সঠিক নিয়ম না জানার কারণে অনেক শিক্ষার্থী আছেন যে ফলাফল বের করতে ব্যর্থ হন। আমাদের আজকের এই আলোচনায় আমরা আপনাদের সঠিক নিয়মে ফলাফল বের করার প্রক্রিয়াটি শিখিয়ে দেব।
Honours-Result

NU ১ম বর্ষ ফলাফল ২০২২

আপনারা যারা আজ ১ম বর্ষ ফলাফল ২০২২ খোঁজ করছেন তারা আমাদের ওয়েবসাইটের মাধ্যমে খুব সহজেই ফলাফল পেয়ে যাবেন। এর জন্য আপনাকে বাড়তি কোনো ঝামেলা পোহাতে হবে না। আপনার প্রথম বর্ষ ফলাফল ২০২২ জানার জন্য শুধুমাত্র রোল এবং রেজিস্ট্রেশন নাম্বার এর প্রয়োজন হবে। এই দুটির মাধ্যমে আপনি খুব সহজেই আমাদের ওয়েবসাইট থেকে আপনাদের ফলাফল সংগ্রহ করতে পারবেন। রোল এবং রেজিস্ট্রেশনের মাধ্যমে খুব সহজেই আপনি ঝামেলা মুক্তভাবে আপনার ফলাফল টি পেতে পারেন। তার জন্য আমাদের ওয়েবসাইটে দেওয়া নির্দেশনাগুলো দেখুন এবং সে অনুযায়ী আপনার ফলাফল সংগ্রহ করুন।

Honours-2nd-year-result

NU প্রথম বর্ষ ফলাফল ২০২২ অনলাইনে দেখার নিয়ম

  • প্রথমে আপনাকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অফিশিয়াল ওয়েবসাইটে প্রবেশ করতে হবে।
  • Get Result অপশনে ক্লিক করতে হবে।
  • First Year সিলেক্ট করতে হবে।
  • ২০২২ সাল সিলেক্ট করতে হবে।
  • আপনার রোল এবং রেজিস্ট্রেশন নাম্বার সঠিকভাবে পূরণ করতে হবে।
  • একটা ক্যাপচা আসবে সেটি নির্ভুলভাবে পূরণ করতে হবে।
  • এখন সাবমিট বাটনে ক্লিক করলে আপনার ফলাফল টি আপনার সামনে প্রদর্শিত হবে।

যদি কোন কারণে আপনার ক্যাপচা ভুল হয় তাহলে অবশ্যই পেজটি রিফ্রেশ করে নিবেন এবং পুনরায় উপরে বর্ণিত তথ্যগুলো দিয়ে সাবমিট করবেন।

সম্মান ১ম বর্ষ রেজাল্ট ২০২২ এসএমএসের মাধ্যমে দেখার নিয়ম

আপনি আপনার কাঙ্খিত ফলাফল টি এসএমএস এর মাধ্যমে পেতে পারেন। যেকোনো অপারেটর থেকে এসএমএসের মাধ্যমে আপনার ফলাফল আপনি দেখতে পারেন। এর জন্য সহজ কিছু ধাপ আছে। সেসকল ধাপ অনুসরণ করে আপনার রোল এবং রেজিস্ট্রেশন দিয়ে সেন্ড করলেই আপনার ফলাফল টা আপনার সামনে প্রদর্শিত হবে। নিয়মটি দেখতে নিচে চোখ রাখুন।

NU<স্পেস>H1<স্পেস>Roll লিখে পাঠিয়ে দিন 16222 নাম্বারে

উদাহরণ : NU H1 165655 লিখে পাঠিয়ে দিন 16222 নাম্বারে

আশা করি আমাদের সম্পূর্ণ আলোচনাটি আপনার অনেক কাজে লেগেছে। আপনি যদি সম্মান প্রথম বর্ষের একজন ফলাফল প্রত্যাশী হয়ে থাকেন তাহলে অবশ্যই এই লেখাটি আপনার অনেক উপকারে এসেছে। উক্ত পোষ্টের মাধ্যমে আপনি আপনার ফলাফল পেয়ে থাকলে অবশ্যই আমাদের কমেন্ট বক্সে জানান। এবং কিভাবে আপনাদের বাড়িতে সহযোগিতা করতে পারব সে বিষয়ে পরামর্শ দান করুন।

Start a Conversation

Your email address will not be published. Required fields are marked *