বে-সরকারী শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন শূন্য পদের জন্য গণ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশিত হয়েছে। এনটিআরসিএ বিশেষ গণ নিয়োগ বিজ্ঞপ্তি তাদের অফিশিয়াল ওয়েবসাইট www.ntrca.gov.bd এর মাধ্যমে প্রকাশিত হয়। দেশের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে শূন্যপদে নিয়োগের লক্ষ্যে এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। গত ৬ ফেব্রুয়ারি ২০২২ তারিখ এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়। ৮ ফেব্রুয়ারি ২০২২ তারিখ সকাল ১০ টা হতে ২২ ফেব্রুয়ারি ২০২২ তারিখ সকাল ১২ টা পর্যন্ত উক্ত বিজ্ঞপ্তির বিপরীতে আবেদন করা যাবে। Read in English

এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ সম্পর্কিত সকল বিস্তারিত তথ্য সমূহ আমাদের আজকের আলোচনার উল্লেখ করা হয়েছে। এনটিআরসিএ জব সার্কুলার ২০২২ সম্পর্কিত সকল বিস্তারিত তথ্য সমূহ জানতে আমাদের আজকের আলোচনার শুরু থেকে শেষ পর্যন্ত পড়ুন।

এনটিআরসিএ গণ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

এনটিআরসিএ নিয়োগ গণবিজ্ঞপ্তি ২০২২ সম্পর্কিত গুরুত্বপূর্ণ তথ্য সমূহ নিচে উল্লেখ করা হলো।

সংস্থা বে-সরকারী শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন
বিজ্ঞপ্তি প্রকাশ ৬ ফেব্রুয়ারি ২০২২
ক্যাটাগরি ১০ টি
শূন্য পদের সংখ্যা ১৫,১৬৩টি
চাকরির ধরন ফুলটাইম
কর্মস্থল সারা বাংলাদেশ
শিক্ষাগত যোগ্যতা নিচে দেখুন
আবেদনের মাধ্যম
অনলাইন
আবেদন ফি
১০০ টাকা
আবেদন শুরু ৮ ফেব্রুয়ারি ২০২২
আবেদনের শেষ সময় ২২ ফেব্রুয়ারি ২০২২
অফিশিয়াল ওয়েবসাইট www.ntrca.gov.bd

এনটিআরসিএ নিয়োগ Image ডাউনলোড ২০২২

এনটিআরসিএ গণবিজ্ঞপ্তি ২০২২ এর অফিশিয়াল ইমেজ আমাদের ওয়েবসাইট থেকে ডাউনলোড করতে পারবেন। আপনারা যারা সরকারী শিক্ষক নিবন্ধন গণবিজ্ঞপ্তি ২০২২ এর অফিশিয়াল বিজ্ঞপ্তির ইমেজ ফাইল খুঁজছেন তারা আমাদের ওয়েবসাইট থেকে ডাউনলোড করে নিন। অন্যান্য ওয়েব সাইট থেকে যারা ইমেজ ফাইল ডাউনলোড করতে পারেননি তারা কোন টেনশন করবেন না। কেননা আপনাদের জন্য আমরা এনটিআরসিএ নিয়োগ এর ইমেজ নিচে প্রদান করেছি।

সহকারী শিক্ষক নিবন্ধন গুরুত্বপূর্ণ তারিখ

আবেদন শুরু: ৮ ফেব্রুয়ারী ২০২২

আবেদন শেষ: ২২ ফেব্রুয়ারি ২০২২

আবেদনের লিংক: ngi.teletalk.com.bd

এনটিআরসিএ আবেদন এর নিয়ম ২০২২

আগ্রহী সকল প্রার্থীদের ১০০ টাকা আবেদন ফি প্রদান করে ২২ ফেব্রুয়ারি ২০২২ তারিখ পর্যন্ত আবেদন করতে পারবে। যে সকল প্রার্থীগণ ২২ তারিখে আবেদন করবেন তারা ২৫ তারিখ রাত ১২ টা পর্যন্ত আবেদন ফি পরিশোধ করতে পারবেন।

এনটিআরসিএ নিয়োগ PDF ডাউনলোড ২০২২

এনটিআরসিএ বা সরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত গণবিজ্ঞপ্তি ২০২২ এর অফিশিয়াল ফাইল পিডিএফ আকারে আমাদের ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে। আপনারা খুব সহজেই উক্ত পিডিএফ ফাইল আমাদের ওয়েবসাইট থেকে ডাউনলোড করে নিতে পারবেন। নিচে প্রদানকৃত ডাউনলোড লিঙ্কে ক্লিক করে আপনি পিডিএফ ফাইলটি ডাউনলোড করতে পারবেন।

image

Download

ngi.teletalk.com.bd জব এপ্লাই ২০২২

নিচে বর্ণিত ওয়েবসাইটের লিংকে ক্লিক করে বর্ণিত পদ্ধতি অনুসরণ করার মাধ্যমে আপনি খুব সহজেই অনলাইনে আবেদন সম্পন্ন করতে পারবেন। অনলাইনে আবেদনের সকল পদ্ধতি সমূহ নিচে উল্লেখ করা হয়েছে। আপনারা উক্ত লিংকে ক্লিক করুন এবং অনুযায়ী আবেদন সম্পন্ন করুন।

বিস্তারিত তথ্যের জন্য নিচের ওয়েবসাইটসমূহ ভিজিট করার জন্য অনুরোধ করা হলো।

www.ntrca.gov.bd

http://ngi.teletalk.com.bd

এনটিআরসিএ জব সার্কুলার ২০২২

এনটিআরসিএ জব সার্কুলার ২০২২ এ আবেদন সমূহ সরকারি বিধি বিধান অনুসরণ করে জাতীয় মেধা তালিকা হতে মেধা ও পছন্দক্রমের ভিত্তিতে প্রাথমিকভাবে নির্বাচিত প্রার্থীদের ফলাফল এসএমএসের মাধ্যমে প্রদান করা হবে। নির্বাচিত প্রার্থীদের নিরাপত্তা পুলিশ ভেরিফিকেশন এরপর নিয়োগের জন্য সুপারিশ পত্র প্রেরণ করা হবে এবং তা নির্বাচিত প্রার্থী ও সংশ্লিষ্ট প্রধানকে এসএমএসের মাধ্যমে অবহিত করা হবে।

এনটিআরসিএ জব সার্কুলার ২০২২ সম্পর্কিত বিস্তারিত সকল তথ্য সমূহ আজকের আলোচনায় উল্লেখ করা হলো। আলোচনার কোনো অংশগ্রহণ সমস্যা হলে অথবা কোন তথ্য জানতে চাইলে আমাদের কমেন্ট করুন।

Leave a Reply

Your email address will not be published.