জাতীয় আইনগত সহায়তা প্রদান সংস্থা নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২: জাতীয় আইনগত সহায়তা প্রদান সংস্থা নিয়োগ পরীক্ষা গত ২০ মে ২০২২ তারিখ অনুষ্ঠিত হয়েছে। জাতীয় আইনগত সহায়তা প্রদান সংস্থা এর বিভিন্ন পদ সমূহে প্রার্থী নিয়োগের জন্য ২০১৯ সালে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছিল। দীর্ঘদিন যাবৎ করোনাকালীন সময়ের জন্য নির্ধারিত সময়ে জাতীয় আইনগত সহায়তা প্রদান সংস্থা কর্তৃপক্ষ কর্তৃক নিয়োগ পরীক্ষা গ্রহণ করা সম্ভব হয়নি। সর্বশেষ তাদের পদ সমূহে যোগ্যপ্রার্থী নিয়োগের উদ্দেশ্যে গত ২০ মে ২০২২ তারিখ এ নিয়োগ পরীক্ষা গ্রহণ করা হয়। যেসকল প্রার্থীগণ এ নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন তারা এখন ফলাফল জানার জন্য আগ্রহী হয়ে আছেন। Read in English 

আমাদের আজকের এই আলোচনার মাধ্যমে আমরা জাতীয় আইনগত সহায়তা প্রদান সংস্থা নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২ প্রকাশ করেছি। আপনারা যারা এই নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন আজকে তার ফলাফল জেনে নিতে পারবেন। জাতীয় আইনগত সহায়তা প্রদান সংস্থা নিয়োগ পরীক্ষা ২০২২ এর ফলাফল জানতে হলে অবশ্যই আপনাকে আমাদের আজকের এই আলোচনাটি মনোযোগ সহকারে পড়তে হবে। আমাদের আজকের এই আলোচনায় জাতীয় আইনগত সহায়তা প্রদান সংস্থা নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২ সংক্রান্ত সকল বিস্তারিত তথ্য সমূহ উল্লেখ করা হয়েছে।

বন অধিদপ্তর পরীক্ষার তারিখ ২০২২ । উচ্চমান সহকারি পদে প্রার্থী নিয়োগের লিখিত পরীক্ষার তারিখ প্রকাশ

জাতীয় আইনগত সহায়তা প্রদান সংস্থা নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২

প্রিয় চাকরিপ্রত্যাশী ভাই ও বোনেরা, গত ২০মে ২০২২ তারিখ বাংলাদেশে চাকরি প্রত্যাশীদের জন্য প্রায় ১৫ টি প্রতিষ্ঠান নিয়োগ পরীক্ষা গ্রহণ করা হয়েছে। ঐদিন জাতীয় আইনগত সহায়তা প্রদান সংস্থা তাদের ৫ ক্যাটাগরি পদে মোট ৯৯ জন প্রার্থী নিয়োগ এর উদ্দেশ্যে নিয়োগ পরীক্ষা গ্রহণ করে। বহুনির্বাচনী পদ্ধতিতে জাতীয় আইনগত সহায়তা প্রদান সংস্থা নিয়োগ পরীক্ষা গ্রহণ করা হয়েছিল। যেসকল প্রার্থীগণ এই নিয়োগ পরীক্ষায় উত্তীর্ণ হবেন তাদের মৌখিক পরীক্ষার জন্য ডাকা হবে। মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের সুযোগ পেতে অবশ্যই প্রার্থীকে নিয়োগ পরীক্ষায় উত্তীর্ণ হতে।

ফলাফল দেখুন

মৌখিক পরীক্ষায় উত্তীর্ণ হলে সেই প্রার্থী চূড়ান্ত নিয়োগের জন্য মনোনীত হবেন। জাতীয় আইনগত সহায়তা প্রদান সংস্থা মোট ১০০ নম্বরের প্রশ্নে নিয়োগ পরীক্ষা গ্রহণ করেছে। বহুনির্বাচনী প্রশ্ন পদ্ধতিতে এই পরীক্ষা গ্রহণ করা হয়। এই পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীগণ এসএমএসের মাধ্যমে মৌখিক পরীক্ষার সময়সূচি সম্পর্কে জানতে পারবেন। জাতীয় আইনগত সহায়তা প্রদান সংস্থা উত্তীর্ণ সকল প্রার্থীর নির্ধারিত মোবাইল নম্বরে এসএমএস এর মাধ্যমে মৌখিক পরীক্ষার তারিখ সংক্রান্ত তথ্য জানিয়ে দিবে।

সমবায় অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ (৫১১ টি শূন্যপদ)

জাতীয় আইনগত সহায়তা প্রদান সংস্থা নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২
জাতীয় আইনগত সহায়তা প্রদান সংস্থা নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২-1
NLASO নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২ PDF

জাতীয় আইনগত সহায়তা প্রদান সংস্থা (NLASO) এর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২ এর পিডিএফ ফাইল ডাউনলোড করতে হলে অবশ্যই সকল প্রার্থীকে নির্দিষ্ট পদ্ধতি অনুসরণ করতে হবে। জাতীয় আইনগত সহায়তা প্রদান সংস্থা এর অফিসের ওয়েবসাইট থেকে নির্দিষ্ট পদ্ধতি অনুযায়ী নিয়োগ পরীক্ষার ফলাফল জানা যাবে। আপনারা যারা গত ২০ মে ২০২২ তারিখে এই নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন তারা হাতের স্মার্টফোনটি ব্যবহার করেই রোল নম্বর অনুযায়ী ফলাফল জানতে পারবেন।

বাংলাদেশ ডাটা সেন্টার কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ । বিডিসিসিএল নিয়োগ 2022

www.nlaso.gov.bd ওয়েবসাইটে প্রবেশ করে খুব সহজেই নিয়োগ পরীক্ষার ফলাফল ডাউনলোড করা যাবে। তবে এখনো অনেক প্রার্থীগণ রয়েছেন যারা নিজের নিজের ওয়েবসাইটে প্রবেশ করে নিয়োগ পরীক্ষার ফলাফল সম্পর্কে জানতে পারেন না। সেই সকল প্রার্থীদের জন্যই আমাদের এই আজকের এই আলোচনার মাধ্যমে সকল পদ্ধতি বিস্তারিত ভাবে জানার চেষ্টা করেছি। আশা করছি আমাদের সম্পূর্ণ আলোচনা টি মনোযোগ সহকারে পড়লে আপনি নিজে থেকেই নিয়োগ পরীক্ষার ফলাফল জেনে নিতে পারবেন।

NLASO নিয়োগ পরীক্ষার রেজাল্ট জানার উপায় ২০২২

একজন প্রার্থী কিভাবে খুব সহজেই NLASO নিয়োগ পরীক্ষার রেজাল্ট জানতে পারবেন সেই পদ্ধতি আমাদের ওয়েবসাইটে উল্লেখ করা হলো। নিচে আমরা যে ধাপগুলো উল্লেখ করেছি এগুলো অনুসরণ করে জাতীয় আইনগত সহায়তা প্রদান সংস্থা নিয়োগ পরীক্ষার রেজাল্ট ২০২২ জেনে নিন।

  • সর্ব প্রথমে nlaso.gov.bd এই সাইটে প্রবেশ করুন।
  • ওয়েবসাইটে প্রবেশ কর নোটিশবোর্ডের লিংকটি খুঁজে বের করতে হবে।
  • নোটিশ বোর্ড/ রেজাল্ট অপশনে ক্লিক করুন।
  • পরবর্তী পেজে রোল নম্বর প্রদানের জন্য একটি খালি বক্স দেখতে পাবেন।
  • নির্ধারিত স্থানে আপনার নিয়োগ পরীক্ষার রোল নম্বরটি প্রদান করুন।
  • এবার ক্যাপচা কোড এর উত্তর প্রদান করুন।
  • সকল তথ্য সঠিক হয়েছে কিনা পুনরায় তা পর্যবেক্ষণ করে নিয়ে সাবমিট অপশনে ক্লিক করুন।
  • পরবর্তী পেজে আপনার নিয়োগ পরীক্ষার ফলাফল দেখতে পারবেন।

যে তথ্যগুলো উল্লেখ করা হলো সে অনুযায়ী আপনারা খুব সহজেই ওয়েবসাইট থেকে জাতীয় আইনগত সহায়তা প্রদান সংস্থা নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২ জেনে নিতে পারবেন।

বাংলাদেশ নৌবাহিনী কমিশন্ড অফিসার নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

জাতীয় আইনগত সহায়তা প্রদান সংস্থা নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২ সম্পর্কে বিস্তারিত তথ্য সমূহ আজকের এই আলোচনার মাধ্যমে আপনাকে জানানো হলো। যে ধাপগুলো উল্লেখ করা হয়েছে সেগুলো অনুসরণ করলে আপনি খুব সহজেই জাতীয় আইনগত সহায়তা প্রদান সংস্থা নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২ জানতে পারবেন। ফলাফল জানতে কোন সমস্যা হলে অথবা আলোচনা সম্পর্কিত যেকোন প্রশ্ন কমেন্ট বক্স এর মাধ্যমে জানাতে পারেন। আমাদের সাথে থাকার জন্য আপনাদের সকলকে আন্তরিক ভাবে ধন্যবাদ।

3 thoughts on “জাতীয় আইনগত সহায়তা প্রদান সংস্থা নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২”
    1. এখনো প্রকাশ করা হয়নি স্যার, তবে প্রকাশিত হওয়া মাত্রই আমাদের ওয়েবসাইট থেকে জানা যাবে।

Leave a Reply

Your email address will not be published.