যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ৪ টি ক্যাটাগরির পদে ১৪ জন প্রার্থী নিয়োগ এর উদ্দেশ্যে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ সংক্রান্ত তথ্য সমূহ আপনারা আমাদের ওয়েবসাইট থেকে জানতে পারছেন। আমরা আমাদের আজকের এই আলোচনার মাধ্যমে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ সংক্রান্ত সকল তথ্য উল্লেখ করেছি। Read in English

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ তাদের চারটি গুরুত্বপূর্ণ পদে ১৪ জন প্রার্থী নিয়োগের জন্য সম্প্রতি অফিশিয়াল ওয়েবসাইট www.just.edu.bd এর মাধ্যমেই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে। আগ্রহী সকল প্রার্থীগণ ডাকযোগে অথবা কুরিয়ার এর মাধ্যমে নির্ধারিত সময়সীমার মধ্যে আবেদনপত্র প্রেরণ করতে পারবে।

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এর জন্য আবেদন করতে আমাদের আজকের আলোচনা টি সম্পূর্ণ পড়ুন। আমাদের আজকের আলোচনার মাধ্যমে আবেদন সংক্রান্ত সকল তথ্য যেমন আবেদন পদ্ধতি, আবেদনের সময়সীমা, আবেদন ফি সংক্রান্ত তথ্য উল্লেখ করা হয়েছে।

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

গত ১৮ এপ্রিল ২০২২ তারিখ যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। এই নতুন নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ী চার ক্যাটাগরির পদে ১৪ জন প্রার্থী নিয়োগ দান করার কথা জানানো হয়েছে। উক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে যে ৪ টি ক্যাটাগরির পদে প্রার্থী নিয়োগের কথা বলা হয়েছে সেগুলো হলো।

  • গ্রন্থাগারিক পদে ১ জন
  • সরকারি টেকনিক্যাল অফিসার পদে মোট ১১ জন
  • অডিটর পদে ১জন
  • অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর পদে ১ জন

উল্লিখিত পদ সমূহে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে যোগ্য প্রার্থী নির্ধারণ করা হবে। প্রতিটি পদে আবেদনের জন্য প্রার্থীর আলাদা শিক্ষাগত যোগ্যতা এবং অভিজ্ঞতার প্রয়োজন। প্রতিটি পদের জন্য বিস্তারিত তথ্য আলোচনা পরবর্তী অংশ উল্লেখ করা হয়েছে।

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ গুরুত্বপূর্ণ তথ্য

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নিয়োগ সংক্রান্ত গুরুত্বপূর্ণ তথ্য সমূহ নিচে উল্লেখ করা হলো। আশা করি আপনাদের প্রয়োজনীয় সকল তথ্য সমূহ এই সংক্ষিপ্ত আলোচনা থেকে জেনে নিতে পারবেন।

প্রতিষ্ঠান যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়
বিজ্ঞপ্তি প্রকাশ ১৮ ই এপ্রিল ২০২২
ক্যাটাগরি ০৪ টি
শূন্য পদের সংখ্যা ১৩ টি
চাকরির ধরন ফুলটাইম
বেতন বিজ্ঞপ্তি দেখুন
আবেদন ফি
আবেদনের মাধ্যম ডাকযোগে/কুরিয়ার
আবেদন শুরু ১৯ ই এপ্রিল ২০২২
আবেদনের শেষ সময় ১৮ শে মে ২০২২
ই-মেইল www.just.edu.bd

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ পিডিএফ ডাউনলোড

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নিয়োগ ২০২২ এর পিডিএফ ফাইল আমাদের আলোচনায় উল্লেখ করা হয়েছে। আপনারা যারা বিভিন্ন ওয়েবসাইট ঘুরে বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি পিডিএফ ফাইলটি ডাউনলোড করতে পারেন নি তারা আমাদের ওয়েবসাইট থেকে উত্তর পিডিএফ ফাইল ডাউনলোড করতে পারবেন। যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এর পিডিএফ ফাইল ডাউনলোড করতে নিচের প্রদানকৃত লিংকে ক্লিক করুন।

just-job-circular-2022

Download

JUST নিয়োগ ২০২২ আবেদন পদ্ধতি

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এর জন্য আবেদন করতে প্রার্থীগণকে নির্ধারিত সময়সীমার মধ্যে আবেদন পত্রটি ডাকযোগে অথবা কুরিয়ার এর মাধ্যমে প্রেরণ করতে হবে। আবেদনপত্রটি অবশ্যই যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অফিস থেকে অথবা অফিশিয়াল ওয়েবসাইট থেকে সংগ্রহ করতে হবে। আবেদনপত্র প্রেরণের ঠিকানা হলো:

রেজিস্টার,

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়,

যশোর- ৭৪০৮

আবেদনপত্রের সাথে নিম্নলিখিত কাগজপত্রগুলো সংযুক্ত করতে হবে।

  • সকল শিক্ষাগত যোগ্যতার সনদপত্র
  • অভিজ্ঞতার সনদপত্র
  • চারিত্রিক ও নাগরিক সনদপত্র
  • জাতীয় পরিচয় পত্রের ফটোকপি
  • সদ্যতোলা দুই কপি পাসপোর্ট সাইজের ছবি

আবেদন ফি

আবেদনপত্রের সাথে প্রার্থীকে অবশ্যই রেজিস্টার, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অগ্রণী ব্যাংকের যে কোন শাখায় প্রথম পদের জন্য ১১০০ টাকা, দ্বিতীয় পদের জন্য ৯০০ টাকা এবং তৃতীয় ও চতুর্থ পদের জন্য ৫০০ টাকার ব্যাংক ড্রাফট/ পে অর্ডার প্রেরণ করতে হবে।

আবেদনপত্রের সাথে প্রার্থীকে অবশ্যই ১০ টাকা সমমূল্যের একই ডাকটিকেট এবং একটি খাম প্রেরণ করতে হবে। উক্ত স্থানে প্রার্থী বর্তমান ঠিকানা উল্লেখ রাখতে হবে।

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ সংক্রান্ত যেকোন বিস্তারিত তথ্য জানতে অফিস সার্কুলার টি মনোযোগ সহকারে পড়ুন। অথবা যে কোন তথ্য জানতে আমাদের কমেন্ট করতে পারেন। আমাদের সাথে থাকার জন্য সকলকে ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published.