জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ই ইউনিট ফলাফল ২০২২ প্রকাশ করেছে। আজ ৬ই আগস্ট ২০২২ তারিখ। আজ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় তাদের অফিসিয়াল ওয়েবসাইট juniv-admission.org এর মাধ্যমে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ইউনিট ফলাফল ২০২২ প্রকাশ করে। আপনারা আমাদের এই আলোচনা থেকে আজ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ইউনিট ফলাফল ২০২২ সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে পারবেন। এবং কিভাবে ফলাফল ডাউনলোড করবেন তার সকল পদ্ধতি সম্পর্কে জানতে পারবেন। সুতরাং এই আলোচনাটি সম্পন্ন মনোযোগ সহকারে পড়ুন। Read in  English

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ই ইউনিট ফলাফল ২০২২

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ২০২১ ২২ শিক্ষাবর্ষে শিক্ষার্থী ভর্তির উদ্দেশ্যে একটি ভর্তি পরীক্ষা গ্রহণ করে। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ইউনিট ভর্তি পরীক্ষায় যে সকল শিক্ষার্থী অংশগ্রহণ করেছিল আজ তাদের ফলাফল প্রকাশিত হয়েছে। আমাদের আজকের এই নিবন্ধন থেকে আপনারা জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ইউনিট ফলাফল ২০২২ সম্পর্কে সকল তথ্য জানতে পারবেন। এবং পিডিএফ আকারে ডাউনলোড করতে পারবেন। গত ৪ ই আগস্ট ২০২২ তারিখে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় দুইটি শিফটে ই ইউনিট অর্থাৎ বিজনেস স্টাডিজ অনুষদের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। উক্ত ভর্তি পরীক্ষায় অংশগ্রহণকৃত শিক্ষার্থীদের ফলাফল আজ প্রকাশিত হয়েছে। কিভাবে ফলাফল ডাউনলোড করবেন তা জানতে আমাদের এই আলোচনাটি সম্পন্ন পড়ুন।

গুচ্ছ ক ইউনিট রেজাল্ট ২০২২ – https://gstadmission.ac.bd

জাবি ই ইউনিট ফলাফল ২০২২ পিডিএফ ডাউনলোড

আপনি যদি জাবি ই ইউনিট ফলাফল ২০২২ পিডিএফ ডাউনলোড করতে চান তাহলে আমাদের ওয়েবসাইটে এসে একদম ঠিক কাজটি করেছেন। আমরা আমাদের ওয়েবসাইটের মাধ্যমে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ই ইউনিট ফলাফল ২০২২ প্রকাশ করেছি। জাবি ই ইউনিট ফলাফল ২০২২ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে ডাউনলোড করতে হলে আপনাকে নিচে দেওয়া ধাপ গুলি অনুসরণ করতে হবে। আপনি যদি মনে করেন সরাসরি আপনি জাবি ই ইউনিট ফলাফল ২০২২ পিডিএফ আকারে ডাউনলোড করবেন তাহলে নিচে দেওয়া ডাউনলোড বাটনে ক্লিক করতে হবে। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ই ইউনিট ফলাফল সর্বপ্রথম তাদের অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশ করা হয়। আমাদের সাইটের মাধ্যমে আপনি সবার আগে জাবি ই ইউনিট ফলাফল ২০২২ জানতে পারবেন।

DOWNLOAD

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ই ইউনিট ফলাফল 2022

গত চারই জুলাই ২০২২ তারিখ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ইউনিট ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। উক্ত ভর্তি পরীক্ষায় আশিটি বহুনির্বাচনি প্রশ্ন দেয়া হয় এবং প্রত্যেকটি প্রশ্নের মান ১। প্রশ্নপত্রের উত্তর প্রদানের জন্য শিক্ষার্থীকে মোট ৫৫ মিনিট সময় দেওয়া হয়। ভর্তি পরীক্ষায় নূন্যতম ৩৩% নম্বরপ্রাপ্ত শিক্ষার্থীরা মেরিট লিস্ট এবং ওয়েটিং লিস্টে স্থান পাবে। আসন শূন্য থাকা সাপেক্ষে উত্তম মেরিট লিস্ট এবং ওয়েটিং মেরিট লিস্ট থেকে শিক্ষার্থীদের নির্দিষ্ট বিভাগসমূহে ভর্তির সুযোগ দেওয়া হবে।

কিসমিস না কি আঙ্গুর আপনার স্বাস্থ্যের জন্য কোনটি উপকারী?

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ই ইউনিটের ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থী পাঁচটি বিভাগে ভর্তির সুযোগ পাবে। ভর্তি পরীক্ষার প্রাপ্ত নাম্বার এবং মেরিট লিস্ট বা ওয়েটিং লিস্ট এর সুযোগ পেয়েছেন কিনা তা আমাদের নিবন্ধন থেকে জানতে পারবেন। উপরে দেওয়া ডাউনলোড বাটনে ক্লিক করে আপনি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ই ইউনিট ফলাফল ২০২২ ডাউনলোড করে নিতে পারবেন।

juniv-admission.org ফলাফল দেখার নিয়ম

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ইউনিট ফলাফল ২০২২ জানতে হলে আপনাদের কিছু ধাপ অনুসরণ করতে হবে। ধাপ গুলি বিস্তারিতভাবে নিচে দেওয়া হল।

GET RESULT

  • সর্বপ্রথমে juniv-admission.org ওয়েবসাইটে প্রবেশ করুন।
  • Admission Result অপশনে ক্লিক করুন।
  • আপনার ইউনিট সিলেক্ট করুন।
  • আপনার ইউনিট ভিত্তিক ফলাফলের পিডিএফ ফাইলটি ডাউনলোড করুন।
  • এবার আপনার ডিভাইস থেকে পিডিএফ ফাইলটি ওপেন করুন এবং রোল নম্বর অনুযায়ী ফলাফল দেখে নিন।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ই ইউনিট বা বিজনেস স্টাডিজ অনুষদের ভর্তি পরীক্ষার রেজাল্ট ডাউনলোড করতে হলে এবং জানতে হলে অবশ্যই এ পদ্ধতি অনুসরণ করতে হবে।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ই ইউনিট সাবজেক্ট লিস্ট

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ইউনিট ফলাফল ২০২২ অনুযায়ী শিক্ষার্থীরা যে সকল বিষয়ে ভর্তি হতে পারবে তা আমরা এখানে আলোচনা করব। জাবি ই ইউনিট ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীরা পাঁচটি বিষয়ে ভর্তি হতে পারবে। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় বিজনেস স্টাডিজ অনুষদের সাবজেক্ট লিস্ট নিচে দেওয়া হল।

  • ফিনান্স এন্ড ব্যাংকিং
  • মার্কেটিং
  • অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস
  • ম্যানেজমেন্ট স্টাডিজ
  • বিবিএ (আইবিএ জে ইউ)

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ইউনিট ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীগণ উপরোক্ত বিষয় সময়ে ভর্তি হতে পারবেন।

জাবি ই ইউনিট রেজাল্ট ২০২২

জাবি ই ইউনিট রেজাল্ট ২০২২ প্রকাশিত হয়েছে। আপনারা যারা জাবি ই ইউনিট রেজাল্ট ২০২২ খুঁজছেন তারা আমাদের ওয়েবসাইট থেকে খুব সহজে জাবি ই ইউনিট রেজাল্ট ২০২২ ডাউনলোড করে নিতে পারবেন। গত চারি অগাস্ট ২০২২ তারিখে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ই ইউনিট ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষা শেষ হওয়ার ২৪ ঘন্টার মধ্যেই ফলাফল প্রকাশ করে থাকে। একই ভাবে খুব দ্রুত তারা জাবি ই ইউনিট রেজাল্ট ২০২২ প্রকাশ করেছে। আজ আপনারা জাবি ই ইউনিট রেজাল্ট ২০২২ তাদের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে জেনে নিতে পারবেন। কিভাবে জেনে নেবেন তা উপরে ধাপে ধাপে আলোচনা করেছি দেখে নিন।

শেষ কথা

প্রিয় শিক্ষার্থী বন্ধুরা আমরা আমাদের আলোচনার মাধ্যমে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ই ইউনিট ফলাফল ২০২২ প্রকাশ করার চেষ্টা করেছি। আপনারা ফলাফল সম্পর্কিত যে কোন সমস্যার জন্য আমাদের কমেন্টের মাধ্যমে জানাতে পারেন।

Leave a Reply

Your email address will not be published.