অনার্স ৩য় বর্ষ ফলাফল পুনঃনিরীক্ষণ ২০২২: জাতীয় বিশ্ববিদ্যালয়ে অনার্স ৩য় বর্ষের ফলাফল গত ৭ আগস্ট ২০২২ তারিখ প্রকাশিত হয়েছে। প্রকাশিত এই ফলাফলের যে সকল শিক্ষার্থীবৃন্দ আশা অনুরূপ ফলাফল করতে পারেনি। এবং যাদের মনে দ্বিধা রয়েছে ফলাফল নিয়ে। তারা জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২০ সালের অনার্স ৩য় বর্ষ ফলাফল পুনঃনিরীক্ষণ ২০২২ সম্পন্ন করতে পারবেন। কিভাবে আপনি অনার্স ৩য় বর্ষ ফলাফল পুনঃনিরীক্ষণ ২০২২ করবেন তার সকল তথ্য এই পোষ্টের মাধ্যমে তুলে ধরেছি। সুতরাং আমাদের এই পোস্টটি সম্পন্ন মনোযোগ সহকারে পড়ুন। Read in English

অনলাইনে টাকা ইনকাম করার উপায় ( Online Earning Way)

২০২০ সালের সম্মান ২য় বর্ষ পরীক্ষার পুনঃনিরীক্ষণ ফলাফল। অনার্স ৩য় বর্ষ ফলাফল পুনঃনিরীক্ষণ ২০২২। ২০১৮২০১৯ শিক্ষাবর্ষের নিয়মিত ও অনিয়মিত, গ্রেড উন্নয়ন পরীক্ষার্থীদের অনার্স ৩য় বর্ষ পরীক্ষার পুনঃনিরীক্ষণ আবেদন ও ফলাফল ২০২২। আপনারা যারা এই টাইটেল লিখে সার্চ করেছেন তারা আমাদের এই আলোচনা থেকে সবগুলো প্রশ্নের উত্তর পেয়ে যাবেন। সুতরাং আলোচনাটি মনোযোগ সহকারে পড়ুন।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২০ সালের অনার্স ৩য় বর্ষ পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষন আবেদন সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ৩য় বর্ষের ফলাফলে যারা কাঙ্ক্ষিত ফলাফল পায়নি তাদের পুনঃনিরীক্ষন আবেদন করার সুযোগ দেওয়া হয়েছে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে এই বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। প্রকাশিত বিজ্ঞপ্তির বিস্তারিত নীচে তুলে ধরা হলো।

অনার্স ৩য় বর্ষ ফলাফল পুনঃনিরীক্ষণ ২০২২

২০২০ সালের অনার্স ৩য় বর্ষ পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষণের আবেদন প্রসঙ্গে নোটিশ প্রকাশ। প্রকাশিত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে যে ২০১৯ সালের অনার্স ৩য় বর্ষ পরীক্ষার উত্তরপত্র পুনঃনিরীক্ষণের জন্য আগামী ১৬ই আগস্ট ২০২২ তারিখ সকাল ১০:০০ টা থেকে ৩১ শে আগস্ট ২০২২ তারিখ বিকেল ০৪:০০ টা পর্যন্ত Online এ আবেদন করা যাবে। সুতরাং আপনি যদি ফলাফল পনিরীক্ষণের জন্য আবেদন করতে চান তাহলে দ্রুত তা করে ফেলতে হবে। ০১/০৯/২০২২ তারিখ বৃহস্পতিবার বিকাল ০৪:০০ টা পর্যন্ত সােনালী ব্যাংকের যেকোন শাখা থেকে সােনালী সেবার মাধ্যমে ব্যাংকে ফি জমা দেয়া যাবে।

ফটো এডিটের জন্য সেরা ৫ টি অ্যাপ

অনার্স ৩য় বর্ষ ফলাফল পুনঃনিরীক্ষণ পদ্ধতি

আমাদের পোষ্টের এই অংশ আমরা অনার্স ৩য় বর্ষ ফলাফল পুনঃনিরীক্ষণ পদ্ধতি সম্পর্কে বিস্তারিত তথ্য তুলে ধরব। আপনি যেহেতু অনার্স ৩য় বর্ষের ফলাফল পুনঃনিরীক্ষণ করতে চান সুতরাং আমাদের এই পোস্টটি সম্পন্ন মনোযোগ সহকারে পড়া উচিত। এবং অনার্স ৩য় বর্ষ ফলাফল পুনঃনিরীক্ষণ ২০২২ সম্পন্ন করুন। 

APPLY LINK

পরীক্ষার্থী নিজেই www.nu.ac.bd ওয়েবসাইটে নির্ধারিত আবেদন ফরম পূরণ করে Pay Slip ডাউনলােড করতে পারবেন। Pay Slip এ সংশ্লিষ্ট খাতের সঞ্চয়ী হিসাব নম্বর ০২১৮১০০০০০১৩৫ উল্লেখপূর্বক টাকার অংক লেখা থাকবে এবং এর প্রিন্ট কপি নিয়ে নিকটস্থ সােনালী ব্যাংকের যে কোন শাখায় জমা দিয়ে রশিদ সংগ্রহ করতে হবে। পত্রকোড যথাযথভাবে পূরণ করতে হবে। তা না হলে পুনর্নিরীক্ষণ ফলাফল আসবেনা। অনার্স ৩য় বর্ষ ফলাফল পুনঃনিরীক্ষণ ২০২২

Online এ আবেদনের সময়সীমা

অনার্স ২য় বর্ষ পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষন অনলাইন আবেদনের সময়সীমাঃ ১৬/০৮/২০২২ তারিখ সকাল ১০:০০ টা থেকে ৩১/০৮/২০২২ তারিখ দুপুর ০৪:০০ টা পর্যন্ত

সােনালী সেবার মাধ্যমে ব্যাংকে টাকা জমা দেয়ার সময়সীমাঃ ০১/০৯/২০২২ তারিখ বিকাল ০৪:০০ টা পর্যন্ত

আবেদন ফি

ফলাফল পুনঃনিরীক্ষণ/নম্বর যাচাই ফি প্রতি কোর্স ৮০০/- (আটশত) টাকা।

অনার্স ৩য় বর্ষ ফলাফল পুনঃনিরীক্ষণ ২০২২ এর জন্য আপনাকে অবশ্যই বিষয়ের পত্রকোড ও মােবাইল নম্বর সঠিকভাবে পূরণ করতে হবে। পুনঃনিরীক্ষণ এর ফি প্রতি কোর্স এর জন্য ৮০০/- (আটশত) টাকা। আপনি যদি দুইটি বিষয়ের জন্য পুনঃরীক্ষণ আবেদন করতে চান তাহলে আপনাকে ১৬০০ টাকা জমা দিতে হবে। উল্লেখ্য ব্যাংকে ফি জমা দেয়ার পর স্বয়ক্রীয়ভাবে আবেদন টি বিশ্ববিদ্যালয়ে জমা হবে। ব্যাংকে টাকা জমার স্লিপ ও কোন কাগজপত্র জমা বা প্রেরণের প্রয়ােজন নেই।

APPLY LINK

কিভাবে আবেদন করবেন

অনার্স ৩য় বর্ষ পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষনের জন্য যেভাবে আবেদন করবেন তা হচ্ছে প্রথমে আপনি জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.nu.ac.bd থেকে Services Option-এ গিয়ে সােনালী সেবা পেস্লিপ এ ক্লিক করবেন। তারপর Student Fee থেকে Re-scrutiny Fee সিলেক্ট করবেন। এখানে গিয়ে আপনি আপনার সকল তথ্য দিবেন আপনার মোবাইল নাম্বার এবং যে বিষয়ে আপনি পুনঃনিরীক্ষণ করতে চান তার বিষয় কোড সঠিকভাবে দিবেন।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ৩য় বর্ষ পরীক্ষার বোর্ড চ্যালেঞ্জ ফলাফল যথাসময়ে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে পাশাপাশি আমাদের ওয়েবসাইট এ প্রকাশ করা হবে। ফলাফলের বিস্তারিত আপডেট পেতে আমাদের ওয়েবসাইটের চোখ রাখুন

বিঃ দ্রঃ আবেদনের সময় সঠিকভাবে মােবাইল নম্বর প্রদান করলে ব্যাংক কর্তৃক সফলভাবে টাকা জমাদানের SMS Check Status Option-এ গিয়ে আবেদনের Payment Status দেখা যাবে। National University Honours 3rd Year Board Challenge Result/ NU 3rd year Re-scrutiny Result 2022.

Leave a Reply

Your email address will not be published.