জিএসটি ভর্তি বিজ্ঞপ্তি ২০২২ এর আলোকে যেসকল শিক্ষার্থী পরীক্ষায় অংশ নেওয়ার সুযোগ পেয়েছিল সে সকল শিক্ষার্থীর ফলাফল প্রকাশ হয়েছে। আপনারা যারা গুচ্ছ ভর্তি পরীক্ষা ২০২২ অংশগ্রহণ করেছিলেন তারা খুব সহজেই আমাদের সাইটের মাধ্যমে আপনার ফলাফল টি দেখে নিতে পারবেন। জিএসটি ভর্তি বিজ্ঞপ্তি ২০২২ এ জানানো হয়েছিল ২০টি বিশ্ববিদ্যালয়ের সমন্বিত অংশগ্রহণে জিএসটি ভর্তি পরীক্ষা ২০২২ সংঘটিত হবে। তারই ধারাবাহিকতায় ১৭ ই অক্টোবর থেকে ১ নভেম্বর পর্যন্ত পরীক্ষা সংঘটিত হয়। যে সকল শিক্ষার্থী উক্ত পরীক্ষায় আবেদন করেছিল এবং পরীক্ষায় অংশগ্রহণ করেছিল সেই সকল শিক্ষার্থীর ফলাফল ইতিমধ্যে প্রকাশ হয়েছে। আপনার ফলাফল পেতে আমাদের প্রবন্ধটি শেষ পর্যন্ত পড়ুন। স্বল্প সময়ে আপনাদের ফলাফল টি আপনাদের কাছে পৌছানোর দায়িত্ব আমাদের। Read in English

গুচ্ছ পদ্ধতি ভর্তি রেজাল্ট ২০২২ (জিএসটি ভর্তি রেজাল্ট ২০২২)

২০২১ সালে সর্বপ্রথম ২০টি বিশ্ববিদ্যালয়ের অংশগ্রহণে জিএসটি গুচ্ছ পদ্ধতি পরীক্ষা ২০২১ সংগঠিত হয়। তারই ধারাবাহিকতায় উক্ত বিশ্ববিদ্যালয়সমূহ পুনরায় গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষা ২০২২ নেয়ার সিদ্ধান্ত গ্রহণ করে। সর্বপ্রথম যখন গুচ্ছ পদ্ধতি ভর্তি পরীক্ষা চালু হয় তখন সর্বমোট ১৯ টি বিশ্ববিদ্যালয় গুচ্ছ পদ্ধতিতে অংশগ্রহণ করার মত প্রকাশ করে। পরবর্তীতে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নতুন করে যুক্ত হয়। তারপর গুচ্ছ ভর্তি পরীক্ষার মোট বিশ্ববিদ্যালয়ের সংখ্যা দাঁড়ায় ২০ টি তে। পূর্বে আমরা গুচ্ছ ভর্তি পরীক্ষা ২০২২ বা জিএসটি ভর্তি পরীক্ষা ২০২২ সম্পর্কে একাধিক প্রবন্ধ রচনা করেছিলাম। সেখান থেকে আপনারা খুব সহজেই আবেদন ও প্রবেশপত্র পেয়েছিলেন। আজকের আমাদের আলোচনা মূলত জিএসটি ভর্তি ফলাফল ২০২২ নিয়ে। ভর্তি পরীক্ষা ফলাফল ২০২২ পেতে আমাদের প্রকাশনাটি পড়ুন।
GST-ADmission-1

জিএসটি এডমিশন রেজাল্ট ডাউনলোড ২০২২

যে সকল শিক্ষার্থী জিএসটি ভর্তি বিজ্ঞপ্তি ২০২২ এর আলোকে আবেদন করেছিল সেই সকল শিক্ষার্থী জেনে খুশি হবেন যে আপনাদের ফলাফল ইতিমধ্যে প্রকাশিত হয়েছে। ভর্তি পরীক্ষায় আপনার ফলাফল এবং মেধাক্রম দেখতে এখনি আমাদের সাইটটি ভালো করে ভিজিট করুন। যে সকল শিক্ষার্থী গুচ্ছ ভর্তি পরীক্ষা ২০২২ এ অংশগ্রহণ করেছিল সে সকল শিক্ষার্থীরা খুব সহজেই আমাদের সাইটের মাধ্যমে আপনার ফলাফল টি ডাউনলোড করে নিতে পারবেন। ফলাফল ডাউনলোড করার জন্য আপনার এডমিট কার্ডে উল্লেখিত নম্বরটি প্রয়োজন হবে। জিএসটি এডমিশন রেজাল্ট ২০২২ এর মাধ্যমে আপনি আপনার স্বপ্নের যেকোনো একটি বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়ার সুযোগ পাবেন। তাই আপনি যদি একজন পরীক্ষার্থী হয়ে থাকেন তাহলে আপনার রেজাল্ট টি এখনি ডাউনলোড করে নিন।
GSTadmission-Result-2022

গুচ্ছ পদ্ধতি ভর্তি রেজাল্ট ২০২২ পিডিএফ ডাউনলোড

গুচ্ছ পদ্ধতির ভর্তি রেজাল্ট ২০২২ ইতিমধ্যে প্রকাশিত হয়েছে। যে সকল শিক্ষার্থী জিএসটি ভর্তি পরীক্ষা ২০২২ এ অংশ গ্রহন করেছিল তাদের ফলাফল পিডিএফ আকারে প্রকাশ করা হয়েছে। জিএসটি ভর্তি রেজাল্ট ২০২২ পিডিএফ আকারে পেতে আমাদের সাইটের সাথে যুক্ত থাকুন। গুচ্ছ পদ্ধতি ভর্তি রেজাল্ট ২০২২ পিডিএফ প্রকাশিত হওয়ার পরেই আমরা আমাদের সাইটে তা সংযোজন করেছি। আপনি আপনার চাহিদা অনুযায়ী ডাউনলোড করে নিতে পারেন জিএসটি ভর্তি রেজাল্ট ২০২২ পিডিএফ ফাইলটি। জিএসটি ভর্তি পরীক্ষা ২০২২ তাদের অফিশিয়াল ওয়েবসাইটে www.gstadmission.ac.bd প্রকাশিত হবার পরেই আমরা তা সংগ্রহ করে আমাদের সাইটে সংযোজন করেছি। যাতে করে আপনি আমাদের সাইট ভিজিট করার মাধ্যমে গুচ্ছ ভর্তি পরীক্ষা রেজাল্ট ২০২২ এর পিডিএফ ফাইলটি খুব সহজেই ডাউনলোড করে নিতে পারেন। জিএসটি ভর্তি রেজাল্ট ২০২২ পিডিএফ ডাউনলোড করতে নিচের ডাউনলোড অপশনে ক্লিক করুন

জিএসটি ভর্তি পরীক্ষা ২০২২ রেজাল্ট দেখার পদ্ধতি

আবেদন শুরু হওয়ার সময় থেকে আমরা আপনাদের জন্য সকল তথ্য প্রদান করে আসছি গুচ্ছ পদ্ধতি ভর্তি বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করার পর থেকেই আমরা কিভাবে আপনারা আবেদন করবেন তা নিয়ে প্রবন্ধ লিখেছিলাম। আবার কিভাবে প্রবেশপত্র (Admit Card) ডাউনলোড করবেন সে সম্পর্কে আপনাদের বিস্তারিত আলোচনা করেছিলাম। আজ আপনাদের সামনে যে আলোচনা করছি তা মূলত আপনাদের ফলাফল নিয়ে। আপনি ইতিপূর্বে আমাদের কাছ থেকে যতটা উপকৃত হয়েছেন আশা করি আজকের এই প্রকাশনার জন্য ঠিক ততটাই উপকৃত হবেন। করোনা মহামারির জন্য গত বছর গুচ্ছ পদ্ধতি ভর্তি পরীক্ষা গ্রহণ এবং ফলাফল প্রদানের ক্ষেত্রে যথেষ্ট সময় নিলেও এইবার তারা যথাসময়ে ফলাফল প্রকাশ করেছে। জিএসটি ভর্তি পরীক্ষা ২০২২ যথাসময়ে নেয়ার চেষ্টা করেছে এবং ফলাফল প্রকাশ করেছে। আপনি একজন জিএসটি ভর্তি পরীক্ষা ২০২২ এর আবেদনকারী হয়ে থাকলে অবশ্যই আপনার ফলাফল জানাটা জরুরী। আমাদের প্রকাশনার মাধ্যমে খুব সহজেই আপনার ফলাফল জানতে পেরেছেন আশা করি।

Result

  • GST এডমিশন রেজাল্ট জানার জন্য প্রথমেই ওপরে প্রদানকৃত Result অপশনে ক্লিক করুন অথবা GSTadmission.ac.bd ওয়েবসাইট ভিজিট করুন।
  • ওয়েবসাইটে প্রবেশ করার পর Get Result অপশনে ক্লিক করুন।
  • প্রদানকৃত খালি বক্সে আপনার রোল নম্বর বসান।
  • এরপর আপনার তথ্যগুলো সাবমিট করুন।
  • সঠিকভাবে উত্তর ধাপগুলো অনুসরণ করলে আপনার ফলাফল আপনি জানতে পারবেন।

আমাদের আলোচনার মাধ্যমে আপনি আপনার কাঙ্খিত ফলাফল টি পেয়েছেন বলে আমরা আশা করি। আমরা সকল বিশ্ববিদ্যালয়ের ভর্তি বিজ্ঞপ্তি, প্রবেশপত্র ডাউনলোড এবং ফলাফল প্রদানের জন্য কাজ করে থাকি। আমাদের সম্পর্কে কিছু বলার থাকলে কল বক্সে জানাবেন।

Leave a Reply

Your email address will not be published.