ঈদের শুভেচ্ছা মেসেজ: বাংলাদেশ তথা গোটা মুসলিম বিশ্ববাসীর কাছে ঈদ হচ্ছে সবচাইতে বড় ধর্মীয় উৎসব। গোটা মুসলিম জাতির কাছে এর থেকে বড় কোন অনুষ্ঠান আর দ্বিতীয়টি নেই। একজন মুসলমানের জীবনের প্রতি বছরে দুইটি ঈদ সংঘটিত হয়। এক ঈদুল ফিতর ও ঈদুল আযহা। একজন মুসলিম ব্যক্তির জন্য সবথেকে বড় ধর্মীয় এবং সামাজিক অনুষ্ঠান হচ্ছে ঈদ। তাই ঈদকে ঘিরে আমাদের নানান আয়োজন। ঈদ মানে খুশি ঈদ মানে আনন্দ। তাই আমাদের নানান আয়োজন তথা শুভেচ্ছা প্রেরণের কোন অন্ত নেই। Read in English

ঈদ যেন শুরু হয় একে অন্যকে শুভেচ্ছা বার্তা প্রেরণের মাধ্যমে। যেটাকে আমরা বর্তমান সমাজে মেসেজ বলে থাকি। ঈদ আসলে আমরা একে অপরকে মেসেজ প্রেরণের মাধ্যমে শুভেচ্ছা প্রদান করি। তারই ধারাবাহিকতায় আজকের আমাদের এই আলোচনাটি সাজানো। আমরা আপনাদের প্রিয়জনদের কাছে শুভেচ্ছা বার্তা পাঠানোর অসংখ্য মেসেজ নিয়ে হাজির হয়েছি। তাই আমাদের প্রকাশনাটি শেষ পর্যন্ত করুন এবং আপনাদের শুভাকাঙ্ক্ষীদের জন্য অসংখ্য মেসেজ সংগ্রহে রাখুন

ঈদের শুভেচ্ছা মেসেজ

ঈদ যেন শুরু হয় একে অপরকে বিভিন্ন শুভেচ্ছা বার্তা প্রেরণের মাধ্যমে। আমরা যদি একে অন্যকে ঈদের শুভেচ্ছা মেসেজ না পাঠাই তাহলে যেন আমাদের ঈদটা ঈদ এর মত  মনে হয় না। ঈদের আগের রাত কে বলা হয় চাঁদ রাত। আর এই রাতকে ঘিরেই সব থেকে বেশি শুভেচ্ছা  মেসেজ পাঠানো হয়। আমরা আমাদের আত্মীয় স্বজনদেরকে ঈদের শুভেচ্ছা জানানোর জন্য বিভিন্ন শুভেচ্ছা মেসেজ পাঠিয়ে থাকি যেগুলো প্রায় সময় একই রকম হয়।

ঈদের শুভেচ্ছা মেসেজ

তাই আমরা আপনাদের কথা বিবেচনা করে আজকে ঈদের অসংখ্য শুভেচ্ছা মেসেজ নিয়ে হাজির হয়েছি। তাই আমাদের প্রকাশনা থেকে আপনি ঈদের শুভেচ্ছা মেসেজ গুলো সংগ্রহ করুন এবং আপনার প্রিয়জনদের কে সে মেসেজ গুলো পাঠানোর মাধ্যমে ঈদের শুভেচ্ছা বিনিময় করুন। ঈদের শুভেচ্ছা মেসেজ।

১. বন্ধু তুমি অনেক দূরে, তাইতো তোমায় মনে পড়ে, সুন্দর এই সময় কাটুক খুশিতে, সব কষ্ট ভুলে যেও আপনজনের হাসিতে। ঈদ মোবারক

২. আনন্দের এই সময় গুলো, কাটুক থেমে থেমে, বছর জুড়ে তোমার তরে, ঈদ আসুক নেমে। অগ্রিম ঈদ মোবারক

৩. চিঠি দিয়ে নয়, ফুল দিয়ে নয়। কার্ড দিয়ে নয়, কল দিয়ে নয়। মনের গহীন থেকে মিষ্টি SMS দিয়ে জানাই ঈদের শুভেচ্ছা। ঈদ মোবারক…!

৪. রিমঝিম এই বৃষ্টিতে, ঈদ কাটাবো সৃষ্টিতে! খুশির হাওয়া লাগলো মনে, নাচবে খুকি ক্ষণে ক্ষণে! সাজবে সবাই নতুন পোশাক, ঈদ যেন সারা জীবন রয়ে যাক। “ঈদ মোবারক”!

৫.আল্লাহ আমাদের উপর থেকে মহামারী তুলে নিক এই দোয়াই করি। সবার ঈদ ভালো কাটুক এ আশায় সবাইকে ঈদের অগ্রীম শুভেচ্ছা জানাই।

ঈদ মোবারক শুভেচ্ছা

ঈদের আনন্দকে অনেক গুণ বাড়িয়ে তোলে আপনার আত্মীয় স্বজনের ছোট্ট একটা এসএমএস। তেমনি আপনিও যদি তাদেরকে একটি ঈদ এর শুভেচ্ছা মেসেজ প্রেরণ করেন তাহলে তাদের খুশিটাও অনেকগুণ বেড়ে যায়। তাই আমরা আপনাদের কথা বিবেচনা করে ঈদ মোবারক শুভেচ্ছা সম্বলিত অনেক মেসেজ নিয়ে হাজির হয়েছি। আপনি চাইলে খুব সহজেই আমাদের সংগ্রহশালা থেকে ঈদ মোবারক শুভেচ্ছা বার্তা গুলো সংগ্রহ করে আপনার প্রিয়জনদের কে এই ঈদে প্রেরণ করতে পারেন। ঈদের শুভেচ্ছা মেসেজ। 

এবং তাদের আনন্দের মাত্রাকে বাড়িয়ে তুলতে পারেন অনেকগুণ বেশি। এবং এর পাশাপাশি আপনি তাদের কাছে হয়ে উঠতে পারেন একজন প্রিয় ব্যক্তিত্ব। তাই ঈদ মোবারক শুভেচ্ছা বার্তা সমূহ আমাদের কাছ থেকে পেতে নিচে লক্ষ্য করুন। দেখুন আপনাদের জন্য অসংখ্য ঈদের শুভেচ্ছা বার্তা সমূহ দেওয়া আছে।

কিছু কথা না বলা থেকে যায়,
কিছু ভাষা বর্ণনা হীন হয়
তবে ঈদের দিন সব প্রান খুলে বলা যায়,
এসো প্রান খুলে আজ সবাই বলি
ঈদ মোবারাক বন্ধু ।

 

তুমি চাঁদ নয়, তবে তুমি চাঁদের আলো,
তুমি ফুল নয়, তবে তুমি ফুলের সৌরভ,
তুমি নদী নয়, তবে তুমি নদির ঢেউ,
তুমি অচেনা নয়, তবে আমার চেনা কেউ,
ঈদ মোবারাক

 

ঈদ মানে খুশি, ঈদ মানে আনন্দ,
ঈদ মানে ভুলিয়া দিতে সকল বিভেদ দ্বন্দ।
ঈদ মানে ভুলে যাওয়া যত দুঃখ-ভয়,
ঈদের মতোই তোমার জীবনটা হোক দিপ্তময়।

 

তোমার জন্য সকাল-দুপুর, তোমার জন্য সন্ধ্যা,
তোমার জন্য সকল গোলাপ ও রজনীগন্ধা।
তোমার জন্য সব সুর, তোমার জন্য ছন্দ,
এই ঈদ আনুক অনাবিল আনন্দ।

 

রং লেগেছে মনে
মধুর এই ক্ষনে
তোমায় আমি রাঙ্গিয়ে দেবো
ঈদের এই দিনে
” শুভ ঈদ মোবারাক ”

ঈদ এসএমএস বাংলা (Bangla Eid SMS)

ঈদের আগের দিন থেকে শুরু হয় ঈদ এসএমএস প্রেরণ করা। আপনি হয়তো লক্ষ্য করবেন ঈদের আগের দিন থেকে আপনার ফোনে অসংখ্য আত্মীয়-স্বজ,  বন্ধু-বান্ধব এবং পরিচিতদের এসএমএস এর জন্য  আপনার ইনবক্সটি ভর্তি হয়ে যায়। তখন আপনার কেমন লাগে বলতে পারেন? নিশ্চয়ই অনেক আনন্দ পান আপনি। ঠিক তেমনি আপনি যদি তাদেরকে ঈদের এসএমএস প্রেরণ করেন ঠিক তারাও আপনার মত আনন্দ পায়।  তাদের আনন্দ অনেক গুণ বৃদ্ধি পাবে। ঈদের শুভেচ্ছা মেসেজ। 

Eid-Greetings-Message

তাই আমরা আপনার কথা বিবেচনা করে ঈদ এসএমএস বাংলা নিয়ে হাজির হয়েছি। আপনি চাইলে আমাদের প্রকাশনা থেকে ঈদের অসংখ্য বাংলা এসএমএস সংগ্রহ করতে পারবেন। ঈদ এসএমএস এর বিভিন্ন ছন্দ, কবিতা এবং শুভেচ্ছা বার্তা আমরা আপনাদের জন্য সংগ্রহ করেছি। আপনি সেসকল সংগ্রহশালা থেকে এগুলো সংগ্রহ করে আপনার প্রিয়জনদের কে পাঠাতে পারেন এবং তাদের কাছে একজন অনন্য গুণের অধিকারী হিসেবে নিজেকে পরিচিত করতে পারেন। ঈদের শুভেচ্ছা মেসেজ। 

১. নতুন সকাল নতুন দিন। শুভ হোক ঈদের দিন। নতুন রাত বাকা চাঁদ। রঙ্গীন হোক ঈদের রাত। **** ঈদ মোবারক******

২. আজকে খুশির বাধ ভেঙেছে EID এসেছে ভাই EID এসেছে, শাওআলের চাঁদ ওই উকি দিয়েছে , সবার ঘরে আজ EID এসেছে , সেই দিন আর নয় বেশি দুর , রমযান শেষ হলে কাটবে অপেক্ষা ঘোর , *****ঈদ মোবারাক*****

৩. দু:খের আড়ালে সুখের রাশি, প্রতিটা জীবনকেই আমি ভালোবাসি। তাই প্রতিটা জীবনের প্রতিটা সময় শুভ হোক। সবাইকে জানাই ঈদ মোবারাক।

৪. আমার বাড়ি আইসো সখী নতুন সাজে সেজে, ঈদের পোশাক দিব তোমায় বইসো আমার পাশে। পোলাও কোরমার সাথে দিব 7 আপ খেতে। ঈদের দিন করবো মাস্তী ২জন মোরা মিলে। *****ঈদ মোবারাক*****

৫. লাল শাড়ি পরে, হাতে চুড়ি দিয়ে, ঘুরবে যখন রিক্সায়, পাশে কিন্তুু নিও আমায়। ***ঈদ মোবারাক***

ঈদের শুভেচ্ছা এসএমএস (Eid SMS 2022)

প্রতিবছর ঈদ আসলে আমাদের ফোনে অসংখ্য মেসেজ এমন আসে। কিছু এসএমএস এমন আসে যে একই এসএমএস প্রতিবছর পুনরাবৃত্তি ঘটে। বিষয়টা আনন্দের হলেও কেমন যেন লাগে তাই আমরা আপনাদের কথা বিবেচনা করে ঈদের শুভেচ্ছা এসএমএস বা ঈদ এসএমএস ২০২২( Eid SMS 2022) সম্পূর্ন নতুন  নিয়ে হাজির হয়েছি। আমাদের প্রকাশনা থেকে আপনি ঈদের শুভেচ্ছা এসএমএস গুলো একদম নতুন আকারে পেয়ে যাবেন। অর্থাৎ আপনি আপনার আত্মীয় স্বজনদেরকে যেই ঈদের শুভেচ্ছা বার্তা প্রেরণ করবেন সেগুলো হবে একদমই নতুন যা কেউ এর আগে কখনো পাইনি।

১. সারা দেশে চলছে ঈদ এর উৎসব,EID মানে আনন্দ, EID মানে খুশি। EID মানে হাজার কষ্টের মাঝেও ১টু খানি হাসি ******ঈদ মোবারাক*****

২. মেঘলা আকাশ মেঘলা দিন, ঈদের বাকি কিছু দিন, কাপড় চোপড় কিনে নিন, গরিব দুঃখীর খবর নিন। দাওয়াত রইল ঈদের দিন। ******ঈদ মোবারাক*****

৩. দিনে গরম রাতে শীত সামনে আসছে কুরবানি ঈদ, সাদা রুটি মাংসের ঝোল, খেতে তোমরা করোনা ভুল । ঈদে রইবো হাসি খুশি তোমাকে চাই পাশাপাশি। অগ্রিম ঈদের শুভেচ্ছা

৪. ঈদ আসতে এক দিন বাকি, এতো খুশি বলো কোথায় রাখি ! বলাটা খুব ইজি। ঈদের কাজে সবাই বিজি। ১ টি বছর ঘুরে আসবে সেই দিন। ঈদের খুশি বিলিয়ে দেওয়ার প্রস্তুতি নিন। অনেকেই Busy ঈদের কাজে।  আনান্দ টা সবার মাঝে।

৫. নতুন পোশাক পরে নিও, বেশি করে ঈদি নিও, সেমাই খেও পেট ভরে, ঘুরো ফের মন ভরে। ঈদ মোবারাক বলো প্রাণ খুলে।

আশা করি আজকে আমাদের এই আলোচনা থেকে আপনারা ঈদের শুভেচ্ছা বার্তা গুলো সংগ্রহ করতে পেরেছেন এবং আপনার প্রিয়জনদের ঈদের খুশি অনেক মাত্রা বাড়িয়ে তুলতে পেরেছেন। আমাদের সম্পর্ক কোন মন্তব্য প্রদান করার থাকলে অবশ্যই কমেন্ট বক্সে জানাবেন।

Leave a Reply

Your email address will not be published.