ডুয়েট এ ভর্তির উদ্দেশ্যে ডুয়েট কর্তৃপক্ষ তাদের অফিসিয়াল ওয়েবসাইট এর মাধ্যমে একটি ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ করে। প্রকাশিত এই বিজ্ঞপ্তি অনুযায়ী যে সকল শিক্ষার্থী ভর্তি পরিক্ষার জন্য আবেদন করেছিল তাদের জন্য এডমিট কার্ড প্রস্তুত হয়েছে। আজ থেকে আপনারা ডুয়েট ভর্তি পরিক্ষার এডমিট কার্ড ডাউনলোড করতে পারবেন। আমরা আমাদের ওয়েবসাইটের মাধ্যমে ডুয়েট ভর্তি পরিক্ষার এডমিট কার্ড ডাউনলোড এর সকল পদ্ধতি নিয়ে আলোচনা করেছি। আপনি যদি ডুয়েট এডমিট কার্ড ডাউনলোড করতে চান তবে এই নিবন্ধটি সম্পূর্ণ মনোযোগ সহকারে পড়ুন। Read in English

আপনারা যারা ডুয়েট ভর্তি পরীক্ষার এডমিট কার্ড পিডিএফ আকারে ডাউনলোড করতে চান তারা আমাদের ওয়েবসাইটে খুব সহজেই ডুয়েট এডমিট কার্ড পিডিএফ আকারে ডাউনলোড করতে পারবেন। আমরা আমাদের ওয়েবসাইটের মাধ্যমে দিয়ে গিয়েছে কিভাবে ডুয়েট এডমিট কার্ড ২০২২ ডাউনলোড করতে হয়। সুতরাং আপনি ডুয়েট এডমিট কার্ড ডাউনলোড করতে হলে পোস্টটি সম্পূর্ণ মনোযোগ সহকারে পড়ুন।

ডুয়েট ভর্তি সার্কুলার ২০২২

ডুয়েট ভর্তির উদ্দেশ্যে ডুয়েট কর্তৃপক্ষ একটি ভর্তি সার্কুলার প্রকাশ করে। প্রকাশিত সার্কুলার অনুযায়ী ২ মে ২০২২ তারিখ থেকে আবেদন কার্যক্রম শুরু হয়েছিল এবং কার্যক্রম চলমান ছিল ২০ শে জুন ২০২২ তারিখ পর্যন্ত। যে সকল শিক্ষার্থী এই তারিখের মধ্যে অনলাইনে আবেদন করেছিল আজকে তারা এডমিট কার্ড ডাউনলোড করতে পারবে। যে সকল শিক্ষার্থী একের অধিক বিভাগে আবেদন করতে ইচ্ছুক তারা আলাদা আলাদা ভাবে আবেদন করতে হবে। অর্থাৎ যদি কেউ ৩টি বিভাগে আবেদন করতে চায় তবে তাকে ৩টি আলাদা আলাদা ভাবে আবেদন করতে হবে। এবং পরীক্ষার পূর্বে তিনটি আলাদা আলাদা এডমিট কার্ড ডাউনলোড করে নিতে হবে। ডুয়েট ভর্তি সার্কুলার ২০২২ সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে নিচে ক্লিক করুন

ডুয়েট ভর্তি পরিক্ষার মানবন্ঠন ২০২২

ডুয়েট ভর্তি পরীক্ষার মানবন্টন নিচে দেওয়া হল

পত্র বিষয় নম্বর
প্রথম পত্র রসায়ন

পদার্থ বিজ্ঞান

গণিত

ইংরেজি

৪০

৪০

৪০

৩০

দ্বিতীয় পত্র টেকনিক্যাল বিষয় ১৫০
সর্বমোট ৩০০

ডুয়েট এডমিট কার্ড ডাউনলোড পদ্ধতি ২০২২

নিচে দেওয়া ধাপগুলো অনুসরন করে খুব সহজেই আপনি ডুয়েট এডমিট কার্ড ২০২২ ডাউনলোড করতে পারবেন

Download

  • এডমিট কার্ড ডাউনলোড করার জন্য ওপরে প্রদত্ত ডাউনলোড অপশনে ক্লিক করুন অথবা https://admission.duetbd.org ওয়েবসাইট ভিজিট করুন।
  • Admit Download অপশনে ক্লিক করুন।
  • পরবর্তী পেজে নির্ধারিত স্থানে আপনার সংরক্ষিত ইউজার আইডি এবং পাসওয়ার্ড প্রদান করুন।
  • সকল তথ্য সঠিক হলে ওয়েবসাইটে আপনার যাবতীয় তথ্য সম্বলিত এডমিট কার্ডে দেখতে পারবেন।
  • এবার ডাউনলোড বাটনে ক্লিক করে আপনার এডমিট কার্ড ডাউনলোড করুন এবং রঙিন প্রিন্ট করে সংরক্ষণ করুন।

ডুয়েট ভর্তি ফলাফল ২০২২

এডমিট কার্ড ডাউনলোড সম্পন্ন হলে নির্দিষ্ট তারিখে ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে। ডুয়েট ভর্তি পরীক্ষা ২০২২ অনুষ্ঠিত হবে ৫ ও ৬ সেপ্টেম্বর ২০২২ তারিখে এবং ডুয়েট ভর্তি পরীক্ষার ফলাফল ২০২২ প্রকাশিত হবে ১৪ সেপ্টেম্বর ২০২২ তারিখে। যে সকল শিক্ষার্থীর ডুয়েট ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করতে ইচ্ছুক তারা নির্দিষ্ট সময়ের মধ্যে এডমিট কার্ড সংগ্রহ করে নিতে হবে। এডমিট কার্ড ব্যতীত কেউ ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবে না। সুতরাং যত দ্রুত সম্ভব এডমিট কার্ড ডাউনলোড করে নিন।

Leave a Reply

Your email address will not be published.