BDS ডেন্টাল ভর্তি পরীক্ষার ফলাফল ডাউনলোড ২০২২ – dgme.teletalk.gov.bd

গত ২২ এপ্রিল ২০২২ তারিখ বিডিএস ডেন্টাল ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। সারা দেশ জুড়ে অসংখ্য শিক্ষার্থীগণ এই ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করে। বিডিএস ডেন্টাল ভর্তি পরীক্ষায় মোট ৬৫০ টি আসনের বিপরীতে যোগ্যতাসম্পন্ন শিক্ষার্থীগণ সারাদেশের বিভিন্ন পরীক্ষা কেন্দ্র থেকে অংশগ্রহণ করেছিল। সাধারণত বিডিএস ডেন্টাল ভর্তি পরীক্ষার ফলাফল পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার তিন থেকে চার দিনের মধ্যে প্রকাশিত হয়। সেই ধারাবাহিকতায় আজ বিডিএস দেন্টাল ভর্তি পরীক্ষার ফলাফল ২০২২ প্রকাশিত হয়েছে। আমাদের এই আজকের এই আলোচনায় ফলাফল সম্পর্কিত সকল বিস্তারিত তথ্য সমূহ জানানো হয়েছে। আমাদের এই আলোচনা থেকে আপনারা খুব সহজেই বিডিএস ভর্তি পরীক্ষার ফলাফল সম্পর্কিত তথ্য জানতে এবং ডাউনলোড করে নিতে পারবেন। Read in English

dgme.teletalk.gov.bd ওয়েবসাইট থেকে রোল নম্বর ব্যবহার করে খুব সহজেই ভর্তি পরীক্ষার ফলাফল জানা যায়। ফলাফল জানার সহ সকল পদ্ধতি সমূহ এবং অন্যান্য তথ্য নিয়ে আমাদের আজকের এই আলোচনাটি সাজানো হয়েছে।

BDS ডেন্টাল কলেজ আসন সংখ্যা

সারাদেশের বিভিন্ন ডেন্টাল কলেজ প্রতিষ্ঠান বা ইনস্টিটিউটসমূহ মোট ৬৫০ টি শুন্য আসনে শিক্ষার্থী ভর্তি করা হবে। কোন প্রতিষ্ঠান কতটি শুন্য আসনে শিক্ষার্থী ভর্তি করা হবে সে সংক্রান্ত তথ্য সমূহ নিচে উল্লেখ করা হলো।

ডেন্টাল কলেজের নাম আসন সংখ্যা
৭১. চট্টগ্রাম মেডিকেল কলেজ ডেন্টাল ইউনিট ১১০
৭২. ঢাকা ডেন্টাল কলেজ ৬০
৭৮. রাজশাহী মেডিকেল কলেজ ডেন্টাল ইউনিট ৫৯
৮০. শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ ডেন্টাল ইউনিট ৫৬
৮২. স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ডেন্টাল ইউনিট ৫২
৭৬. ময়মনসিংহ মেডিকেল কলেজ ডেন্টাল ইউনিট ৫২
৭৫. এম জি ওসমানী মেডিকেল কলেজ ডেন্টাল ইউনিট ৫২
৮১. শের-ই-বাংলা মেডিকেল কলেজ ডেন্টাল ইউনিট ৫২
৭৯. রংপুর মেডিকেল কলেজ ডেন্টাল ইউনিট ৫২

বিডিএস ডেন্টাল কলেজ ভর্তি পরীক্ষার ফলাফল ২০২২

ডেন্টাল কলেজ ভর্তি পরীক্ষার ফলাফল জানতে হলে শিক্ষার্থীকে অবশ্যই সর্বপ্রথমে ফলাফল জানার অফিশিয়াল ওয়েবসাইট ভিজিট করতে হবে। উক্ত ওয়েবসাইটের মাধ্যমে বিডিএস দেন্টাল ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। শিক্ষার্থীরা ভর্তি পরীক্ষার ফলাফলের পিডিএফ ফাইল ডাউনলোড করে নিতে পারবে। আমাদের আজকের এই আলোচনার মাধ্যমে ফলাফল দেখার লিংক এবং ফলাফল পিডিএফ ডাউনলোডের লিংক প্রদান করা হয়েছে। পিডিএফ ফাইল ডাউনলোড করে আপনারা খুব সহজেই ভর্তি পরীক্ষার ফলাফল সম্পর্কিত তথ্য জানতে পারবেন। এবং রোল নম্বর অনুযায়ী বিডিএস ডেন্টাল কলেজ ভর্তি পরীক্ষার ফলাফল দেখে নিতে পারবেন।

ডেন্টাল কলেজ ভর্তি পরীক্ষার ফলাফল ২০২২ ডাউনলোড পিডিএফ

বিডিএস দেন্টাল কলেজ ভর্তি পরীক্ষার ফলাফলের পিডিএফ ফাইল আমাদের আজকের এই আলোচনার মাধ্যমে আপনারা ডাউনলোড করতে পারবেন। সর্ব প্রথমে dgme.teletalk.gov.bd ওয়েবসাইটে ডেন্টাল কলেজ ভর্তি পরীক্ষার ফলাফল 2022 এর পিডিএফ ফাইলটি প্রকাশ করা হয়। আমাদের আজকের আলোচনার এই অংশে ডেন্টাল কলেজ ভর্তি পরীক্ষার ফলাফল ২০২২ এর পিডিএফ ফাইল ডাউনলোড লিংক নিচে প্রদান করা হলো। উক্ত লিংকে ক্লিক করে আপনার পিডিএফ ফাইলটি ডাউনলোড করে নিন।

ডেন্টাল ভর্তি পরীক্ষার ফলাফল ২০২২ জানার পদ্ধতি

নিচে বর্ণিত এই ধাপ গুলো অনুসরণ করার মাধ্যমে আপনি খুব সহজেই ডেন্টাল ভর্তি পরীক্ষার ফলাফল জানতে পারবেন। সহজ পদ্ধতিতে ডেন্টাল ভর্তি পরীক্ষার ফলাফল জানতে নিচের ধাপগুলো অনুসরণ করুন।

Download

  • সর্বপ্রথমে উপরে বর্ণিত ডাউনলোড বাটনে ক্লিক করুন অথবা উল্লিখিত ওয়েবসাইট ভিজিট করুন।
  • Get Result অপশনে ক্লিক করুন।
  • ভর্তি পরীক্ষার এডমিট কার্ড উল্লেখিত নির্ধারিত রোল নম্বর টি ওয়েবসাইট এর রোল নম্বর প্রদানের বক্সে বসিয়ে সাবমিট অপশনে ক্লিক করুন।
  • ওয়েব সাইটে প্রদত্ত নির্দেশনা ভালো ভাবে অনুসরণ করুন।
  • পরবর্তী পেয়েছেন আপনার ডেন্টাল ভর্তি পরীক্ষার ফলাফল ২০২২ জানতে পারবেন।

আমাদের আজকের আলোচনায় উল্লেখিত তথ্যানুযায়ী আপনি খুব সহজেই ডেন্টাল ভর্তি পরীক্ষার ফলাফল জানতে পারবেন। সার্ভার জনিত সমস্যার কারণে ডেন্টাল ভর্তি পরীক্ষার ফলাফল তাদের কোনো রকম অসুবিধা হলে অবশ্যই পুনরায় চেষ্টা করতে হবে।

ডেন্টাল (BDS) ভর্তি পরীক্ষার ফলাফল ২০২২ ডাউনলোড সম্পর্কিত তথ্য সমূহ আজকের এই আলোচনায় উল্লেখ করা হয়েছে। আশাকরি আমাদের আজকের আলোচনায় উল্লেখিত সকল তথ্য সমূহ থেকে আপনি সহজেই ডেন্টাল ভর্তি পরীক্ষার ফলাফল জানতে পারবেন। আরো বিস্তারিত তথ্য জানতে নিচে কমেন্ট করুন। অথবা যেকোন প্রয়োজনে আমাদের ওয়েবসাইট ভিজিট করতে পারেন। আমাদের সাথে থাকার জন্য সকলকে আন্তরিকভাবে ধন্যবাদ।

Start a Conversation

Your email address will not be published. Required fields are marked *