বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশিত হয়েছে। নতুন প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তি তে মোট ৮১ জন যোগ্য প্রার্থী নিয়ন্ত্রণ এর কথা উল্লেখ করা হয়েছে। মোট নয়টি ক্যাটাগরি পদে প্রার্থী গনকে নিয়োগ দেয়া হবে। ৫ টি ক্যাটাগরিতে স্টাফ বাস সার্ভিস কর্মসূচি এবং বাকি ৪ টি ক্যাটাগরি মহিলা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে। যেসকল প্রার্থীগণ এই চাকরি করতে ইচ্ছুক তারা ডাকযোগে মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদন এর বিস্তারিত তথ্য সমূহ আমাদের আজকের এই নিবন্ধ থেকে জেনে নিতে পারবেন। Read in English

বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ গত ৫ মে ২০২২ তারিখ প্রকাশ করা হয়েছে। বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ড বাংলাদেশের সকল সরকারি কর্মচারীদের কল্যাণের জন্য দায়িত্ব রয়েছে। আপনি যদি বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ড এর চাকরির জন্য আগ্রহী হয়ে থাকেন তাহলে আজকে এই আলোচনাটি আপনার উপকারে আসবে। আমাদের আজকের এই নিবন্ধ থেকে প্রয়োজনীয় সকল তথ্য সমূহ জেনে নিয়ে সঠিক পদ্ধতি অনুসারে আবেদন করতে পারবেন।

বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এর মাধ্যমে মোট নয়টি ক্যাটাগরি পদে যোগ্য প্রার্থী নিয়োগের কথা জানানো হয়েছে। প্রতিটি ক্যাটাগরি তে আবেদন করতে হলে প্রার্থীর নূন্যতম যোগ্যতা থাকতে হবে। প্রতিটি পদ বিষয়ে বিস্তারিত তথ্য সমূহ আপনারা আজকে এই আলোচনা থেকে খুব সহজেই জেনে নিতে পারবেন। বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ অনুযায়ী জেনেটিক পদে প্রার্থী নিয়োগ দান করা হবে সেগুলো হলো।

ক) স্টাফ বাস সার্ভিস কর্মসূচি

  • গাড়ী চালক
  • টিকেট চেকার
  • বাস হেলপার
  • মেকানিক হেলপার
  • দারোয়ান

খ) মহিলা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র

  • কম্পিউটার অপারেটর কাম প্রশিক্ষিকা
  • প্রশিক্ষিকা
  • বার্তাবাহক
  • দারোয়ান

প্রতিটি পদের জন্য বিস্তারিত তথ্য সমূহ অফিশিয়াল সার্কুলারে উল্লেখ করা হয়েছে। আমাদের আলোচনার পরবর্তী অংশ থেকে অফিশিয়াল সার্কুলার টি ডাউনলোড করে নিতে পারবেন।

দুর্নীতি দমন কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বিকেকেবি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ গুরুত্বপূর্ণ তথ্য

বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ড কে সংক্ষেপে বিকেকেবি বলা হয়। বিকেকেবি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ সংক্রান্ত গুরুত্বপূর্ণ ও প্রয়োজনীয় তথ্যগুলো নিচে উল্লেখ করা হলো। নতুন প্রকাশিত এ নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে সকল তথ্য সমূহ আপনারা জেনে নিতে পারবেন।

প্রতিষ্ঠান বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ড
বিজ্ঞপ্তি প্রকাশ ০৫ মে ২০২২
ক্যাটাগরি ০৯ টি
শূন্য পদের সংখ্যা ৮১ টি
চাকরির ধরন ফুলটাইম
কর্মস্থল সারাদেশ
বেতন বিজ্ঞপ্তি দেখুন
আবেদন ফি ২০০/৩০০ টাকা
আবেদনের মাধ্যম অনলাইন
আবেদন শুরু চলমান
আবেদনের শেষ সময় ৩০ মে ২০২২
ওয়েবসাইট  www.bkkb.gov.bd

বিকেকেবি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ Image

আমাদের ওয়েবসাইটে বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এর image ফাইলটি প্রদান করা হয়েছে। আপনারা যারা এই ইমেজ ফাইল ডাউনলোড করতে চান তারা আমাদের আজকের আলোচনার থেকে ডাউনলোড করে নিতে পারবেন। আপনারা অনেকেই বিভিন্ন ওয়েবসাইট ঘুরে এই অফিশিয়াল সার্কুলার এর ইমেজ ফাইলটি ডাউনলোড করে নিতে পারেন নি। আমাদের ওয়েবসাইট থেকে আপনারা বিনামূল্যে এই ফাইল ডাউনলোড করে নিতে পারবেন।

জীবন বীমা কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ পিডিএফ ডাউনলোড

বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এর অফিশিয়াল সার্কুলার টি নিজে প্রকাশ করা হয়। পরবর্তী প্রজন্মের জন্য পিডিএফ ফাইল টি খুব সহজেই ডাউনলোড করে নিতে পারবেন।

বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বিকেকেবি আবেদন পদ্ধতি ২০২২

বিকেকেবি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এর জন্য আবেদন করতে প্রার্থীকে আগামী ৩১ মে ২০২২ তারিখ অফিস চলাকালীন সময়ের মধ্যে ডাকযোগে আবেদনপত্র প্রেরণ করতে হবে।

উল্লেখ্য যে বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ড কর্তৃপক্ষ কর্তৃক নির্ধারিত আবেদন ফরম টি ডাউনলোড করে প্রার্থীকে দাদার যোগের মাধ্যমে প্রেরণ করতে হবে। অরিজিনাল আবেদন ফরমেট পিডিএফ ফাইলটি আমাদের ওয়েবসাইট থেকে ডাউনলোড করে নিন।

আবেদন পত্র প্রেরণ এর ঠিকানা:

পরিচালক (উন্নয়ন)

বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ড,

প্রথম ১২ তলা সরকারী অফিস ভবন (১১ তলা)

সেগুনবাগিচা, ঢাকা -১০০০

আবেদনপত্রের সাথে প্রার্থীকে অবশ্যই নিম্নলিখিত কাগজপত্র প্রদান করতে হবে।

  • সকল শিক্ষাগত যোগ্যতার সনদপত্র
  • জেলার স্থায়ী বাসিন্দার প্রমাণস্বরূপ সনদপত্র
  • জাতীয় পরিচয় পত্রের ফটোকপি
  • চারিত্রিক সনদপত্র
  • জন্ম নিবন্ধন সনদপত্র
  • গাড়িচালকদের ক্ষেত্রে বৈধ লাইসেন্স এর ফটোকপি
  • পাসপোর্ট সাইজের ৪ কপি রঙিন ছবি
  • ব্যাংক ড্রাফট
  • ফেরত খাম
  • এবং কোট এর ক্ষেত্রে সংশ্লিষ্ট সনদপত্র

বিকেকেবি নিয়োগ পরীক্ষার ফি

আগ্রহী সকল প্রার্থীগণকে আবেদন করার পূর্বে ব্যাংক ড্রাফট করতে হবে। গাড়িচালক, টিকেট চেকার, কম্পিউটার অপারেটর কাম প্রশিক্ষিকা, প্রশিক্ষিকা পদের জন্য আবেদন ফি ৩০০ টাকা এবং বাকি পত্রের জন্য আবেদন ফি ২০০ টাকা নির্ধারণ করা হয়েছে। সকল প্রার্থীগণ জনতা ব্যাংকের মাধ্যমে এই ব্যাংক ড্রাফট করতে পারবে।

আবেদনপত্রের সাথে প্রার্থীকে অবশ্যই নিজস্ব স্থায়ী ঠিকানা সম্বলিত একটি অব্যবহৃত ডাকটিকেট সহ একটি ফেরত প্রদান করতে হবে। আবেদন খামের উপরে প্রার্থীকে অবশ্যই নিজের জেলার নাম এবং আগ্রহী পদের নাম স্পষ্ট করে উল্লেখ করতে হবে। দুটি যুক্ত আবেদনপত্র কর্তৃপক্ষ কর্তৃক বাতিল করা হবে।

আমাদের আজকের এই আলোচনার মাধ্যমে বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ সংক্রান্ত সকল বিস্তারিত তথ্য সমূহ উল্লেখ করা হয়েছে। আলোচনার কোনো অসুবিধে সমস্যা হলে অথবা আলোচনা সম্পর্কিত যে কোন মতামত জানাতে নিচে কমেন্ট করুন। আমরা আপনার সকল সমস্যার সমাধান করার জন্য আপ্রাণ চেষ্টা করব। সরকারি বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত যে কোন তথ্য জানতে আমাদের ওয়েবসাইট ভিজিট করুন। আমাদের সাথে থাকার জন্য সকলকে আন্তরিকভাবে ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published.